অ্যামাজনে ব্লুটুথ স্পিকারের সঙ্গে এক সঙ্গে অনেক কিছু, দেখুন আর নিজের করুন

অ্যামাজনে  ব্লুটুথ স্পিকারের সঙ্গে এক সঙ্গে অনেক কিছু, দেখুন আর নিজের করুন
HIGHLIGHTS

এখানে আছে ফ্লাক্স ব্লুটুথ স্পিকার

আবার আছে রেডিও স্পিকার

আর অবশ্যই প্ল্যান্ট স্পিপকার আর LED লাইটও

একের মধ্যে দুই তার সঙ্গে আরও কত কি ? একটি জিনিস যদি এক সঙ্গে একাধিক কাজে লাগে তবে কেমন হয়? ভাবছেন আজ আবার এসব কি কথা শুরু করলাম? নাহ আপনাদের আর বেশি চিন্তায় রাখব না। আসলে আজকে আমরা এখানে যে জিনিস গুলির বিষয়ে বলব সে গুলি এমনই জিনিস একের মধ্যে অনেক। এগুলি দেখে হয়ত আপনার একটি জিনিসের কথা মনে হবে কিন্তু একটি ভাল করে দেখলে দেখতে পারবেন যে এর সঙ্গে আছে আরও অনেক কিছু।

আসলে আজকে আমরা এখানে কিছু ব্লুটুথ স্পিকারের ডিলের কথা বলতে চলেছি তবে এগুলি শুধুই ব্লুটুথ স্পিকার তা নয়। আসলে এগুলি দেখলে এগুলিকে স্পিকার না অন্য কিছু মনে হবে প্রথমে। কোনটা দেখে ফ্লাক্স আবার কোনটা প্ল্যান্ট তো কোনটা দেখে মনে হবে পুরনো দিনের রেডিওর কথা। আর এগুলি কাজও করে এক সঙ্গে একের বেশি। আর দারুন এই সব জিনিস গুলি আপনারা অ্যামাজন থেকে কিনতে পারবেন।

তবে আর দেরি না করে এই দারুন জিনিস গুলির বিষয়ে আপনাদের বলি, আর এর মধ্যে থেকে কোনটি যদি আপনাদের পছন্দ হয় তবে তা সহজেই নিজের করতে পারবেন।

Xech Stainless Steel Hot and Cold Flask Bottle with Detachable Bluetooth Speaker

এই দারুন দেখতে স্পিকারটি আসলে একে শুধু স্পিকার বল্লেও কম বলা হয়, আসলে এটি একটি জলের বোতল আর সঙ্গে আছে স্পিকার। আর এই দারুন আর মজার স্পিকারটি আপনারা মাত্র 1,499 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 2,499 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা গ্রে কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Treo by Milton Juke Bot 800 Bluetooth Speaker Vacuum Insulated Music Bottle

জাক বোট লেখা এই দারুন সাদার রঙ্গের জলের বোতল কাম ব্লুটুথ স্পিকারটি আপনারা আজকে এখানে মাত্র 1,671 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 2,250 টাকা বলা হয়েছে। এর মাধ্যমে আপনারা যে শুধু গান শুনতে পারবেন তা নয়, এর সঙ্গে আপনারা ফোন কলের উত্তরও দিতে পারবেন। এখান থেকে কিনুন।

RiWEXA Music Flowerpot,Smart Plant pots,Touch Music Plant Lamp with Rechargeable Wireless Bluetooth Speaker

এই দারুন দেখতে ফুলের টবের সঙ্গে ব্লুটুথ স্পিকারের কম্বোটি আপনারা আজকে এখানে মাত্র 699 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 2,499 টাকা বলা হয়েছে। এটি এর সঙ্গে রিচার্জেবেল ওয়ারলেস ব্লুটুথ স্পিকারও আবার এর সঙ্গে আছে LED নাইট লাইটও। এখান থেকে কিনুন।

SoundBot SB1025 Bluetooth Speaker with FM Radio and Alarm Clock

পুরনো দিনের রেডিওর স্মৃতি ফিরিয়ে দেওয়ার জন্য দারুন এই ব্লুটুথ স্পিকারটি যে ব্যাপক সেই বিষয়ে কোন সন্দেহ নেই। আর আজকে এটি আপনারা এখান থেকে মাত্র 2,579 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এটির আসল দাম 2,579 টাকা বলা হয়েছে।  এখান থেকে কিনুন।

Xectes Touch Music Plant Lamp with Rechargeable Wireless Bluetooth Speaker

দারুন এই আরও একটি মিউজিক প্ল্যানট আর ল্যাম্প যা এর সঙ্গে ব্লুটুথ স্পিকারও বটে তা যদি আপনারা এখান থেকে কেনেন তবে এটি আপনারা মাত্র 799 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এতে পাবেন LED লাইটও। এর আসল দাম অবশ্য 1,499 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

XECH® Wake UP Light Speaker Wake-Up Light with Sunrise

দারুন এই টেবিল ল্যাম্পের মতন দেখতে ব্লুটুথ স্পিকারটি আপনারা আজকে এখান থেকে মাত্র 2,099 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 3,399 টাকা বলা হয়েছে। এটি এর সঙ্গে FM রেডিও আর ব্লুটুথ স্পিকারের কাজ করে আর এত্রে আছে AUX দিয়ে ব্যাবহার করার সুযোগও। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo