Google হোম, হোম মিনি সেট ভারতে লঞ্চের জন্য তৈরি

Google হোম, হোম মিনি সেট ভারতে লঞ্চের জন্য তৈরি
HIGHLIGHTS

9 বা 10 এপ্রিল এটি ভারতে লঞ্চ হতে পারে

Google হোম, হোম মিনি সেট ভারতে খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে। আশা করা হচ্ছে যে দুটি ডিভাইসি 9 বা 10 এপ্রিল ভারতে লঞ্চ করা হতে পারে। আপাতত এটা স্পষ্ট নয় যে ভারতে হোম বা হোম মিনির দাম কত হবে। আমেরিকাতে Google  হোমের দাম $ 129 (প্রায় 10,000টাকা) আর হোম মিনি স্পিকারের দাম $49 ( প্রায় 3,500টাকা)। 

তবে ভারতে Google হোম আর হোম মিনি স্পিকারের লনহ নিয়ে বেশ কিছু দিন ধরেই গুজব শোনা যাচ্ছিল আর 2 এপ্রিল গুগল ইন্ডিয়া ইভেন্টে এটা বলেছে যে খুব তাড়াতাড়ি ভারতে এই দুটি লঞ্চ করা হতে পারে।

আজকে পেটিএমমলে এই জিনিস গুলির ওপর ভাল অফার পাওয়া যাচ্ছে

আশা করা হচ্ছে যে Google হোম আর Google মিনি ভারতে অনলাইন স্টোর্সের সঙ্গে অফলাইন স্টোর্সেও সেলের জন্য পাওয় আজাবে। আর এও আশা করা হচ্ছে যে এটি কিছু দুরসঞ্চার অপারেটারের সঙ্গে বান্ডেল অফারের সঙ্গে আনা হবে যার মধ্যে জিওও আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

গত বছর অ্যামাজন ভারতে নিজেদের ইকো স্মার্টস্পিকার লঞ্চ করেছিল, যার পরেইও Google হোম আর Google হোম মিনি লঞ্চ করার কথা হচ্ছিল। হোম আর হোম মিনির মতন অ্যামাজন ইকোও একটি স্মার্টঅ্যাসিস্টেন্স যুক্ত। Google অ্যাসিস্টেন্সকে Google অ্যাসিস্টেন্সি বলা হয়, অ্যামাজন অ্যাসিস্টেন্স AI অ্যালেক্সা নামে পরিচিত। এই স্পিকার গুলি ভয়েস কমান্ডের মাধ্যমে কন্ট্রোল করা যাবে।

Via

Digit.in
Logo
Digit.in
Logo