ফ্লিপকার্টে এই হেডফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

ফ্লিপকার্টে এই হেডফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

বেশ কিছু ব্র্যান্ডেড হেডফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

ফ্লিপকার্টে বেশ কিছু হেডফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আপনিও যদি আপনার জন্য একটি ভাল হেডফোন খুঁজছিলেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। বেশ কিছু ব্র্যান্ডেড হেডফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এর মধ্যে কোন হেডফোন আপনার পছন্দ হলে তা আপনি সহজেই নিজের করতে পারবেন। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন হেডফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

Flipkart SmartBuy Wired Metal Headset (ইন দ্যা ইয়ার) এই ডিভাইসটি ফ্লিপকার্টে 60% ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। আপনি এই ফোনটি 349 টাকায় কিনতে পারবেন, আর এর আসল দাম  875টাকা। এই ডিভাইসটি একটি ডোমেস্টিক ব্র্যান্ডেরফ হেডফোন। আর এর ওপর ১০দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Flipkart SmartBuy Foldable Headphones  (ব্ল্যাক অন দ্যা ইয়ার): ফ্লিপকার্টে এই ফোল্ডেবেল হেডফোনটি ডিস্কাউন্টে 499 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর আসল দাম 649 টাকা বলা হয়েছে। এই ডিভাইসটি একটি ডোমেস্টিক ব্র্যান্ডেরফ হেডফোন। আর এর ওপর ১০দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

JBL T250SI Wired Headphone  (ব্ল্যাক অন দ্যা ইয়ার): ফ্লিপকার্টে এই ডিভাইসটি 60% ডিস্কাউন্টের সঙ্গে আজকে 999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর আসল দাম 2,499টাকা। এটি বেশ কমফোর্টেবেল ডিভাইসটি নিজের সুবিধা মতন অ্যাডজাস্ট করা যায়। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

boAt BassHeads 220 Headset (ব্ল্যাক ইন দ্যা ইয়ার ): এই ইয়ারফোনটি ফ্লিপকার্টে আজকে 30% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ডিভাইসটি ডিস্কাউন্ট রেটে 699টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এর ওপর ১০দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Motorola Pulse 2 Headset  (ব্ল্যাক ওভার দ্যা ইয়ার): ফ্লিপকার্টে এই হেডফোনটি 50% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর ডিস্কাউন্ট রেটে আপনি এটি 799 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর আসল দাম 1,599 টাকা বলা হয়েছে। এতে 3.5mm এর হেডফোন জ্যাক আছে। আর এর ওপর ১০দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo