35,991 টাকা পর্যন্ত ছাড়ে কিনুন LG Dolby Atmos সাউন্ডবার, Flipkart সেলে ধামাকা অফার

Updated on 22-Oct-2024
HIGHLIGHTS

LG Dolby Atmos আজ দুর্দান্ত ডিসকাউন্ট অফারের সাথে বিক্রি হচ্ছে

Flipkart Diwali Sale 2024 চলাকালীন এই ডিলের ঘোষণা করেছে

সেল চলাকালীন এটি দুর্দান্ত ডিল প্রাইসে বিক্রি হচ্ছে এই সাউন্ডবারটি মাত্র 24,999 টাকায় কেনা যাবে

LG Dolby Atmos আজ দুর্দান্ত ডিসকাউন্ট অফারের সাথে বিক্রি হচ্চে। Flipkart Diwali Sale 2024 চলাকালীন এই ডিলের ঘোষণা করেছে। এই অফারের আওতায় আপনি মিড-রেঞ্জ দামে খুব কম খরচে দুর্দান্ত ফিচার সহ LG এর শক্তিশালী সাউন্ডবার পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক এই সাউন্ডবার কত কম দামে কিনতে পারবেন।

Flipkart Sale LG Dolby Atmos এ কী অফার থাকছে

ফ্লিপকার্ট দিওয়ালি সেলে এই LG S75Q, 3.1.2ch সহ Dolby Atmos অফারে বিক্রি হচ্ছে। সেল চলাকালীন এটি দুর্দান্ত ডিল প্রাইসে বিক্রি হচ্ছে। এই সাউন্ডবারটি মাত্র 24,999 টাকায় কেনা যাবে।

আরও পড়ুন: Snapdragon 8 Elite প্রসেসর, 6150mAh ব্যাটারি সহ আসবে iQOO 13

তবে এলজি সাউন্ডবার এর আসল দাম 60,990 টাকা। এখন সেলে এটি মাত্র 24,999 টাকা বিক্রি হচ্ছে। যার মানে এতে 59 শতাংশ ছাড় পাওয়া যাবে।

কম দামে এই সাউন্ড বার পেতে ফ্লিপকার্ট একটি ব্যাঙ্ক অফারও চালু করেছে। SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে এই সাউন্ড বার কিনলে গ্রাহকরা পাবেন 1,500 টাকা এবং SBI ক্রেডিট কার্ড EMI দিয়ে কিনলে 1750 টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন৷

এলজি ডলবি এটমস সাউন্ডবারে স্পেসিফিকেশন কী রয়েছে

এই সাউন্ডবারটি দুর্দান্ত ফিচার এবং 3.1.2 চ্যানেলের সাথে একটি অপ-ফায়ারিং স্পিকার সেটআপ সহ আসে। এটি হাই-রেস অডিও সাপোর্ট করে। এতে 380W সাউন্ড অফার করে। এছাড়া এটি ব্লুটুথ ভার্সন 4.2 সাপোর্ট করে। ইউজাররা ব্লুটুথ এর মাধ্যমে ওয়্যারলেস মিউজিক স্ট্রিম করতে পারবে।

সাউন্ড বারটি ডলবি অ্যাটমোস এবং ডিটিএস: এক্স সাউন্ড সাপোর্ট সহ দুর্দান্ত অফার করে। এই সাউন্ডবারে দুটি 35W অপ-ফায়রিং স্পিকার, তিনটি 30W ফ্রন্ট-ফায়ারিং স্পিকার এবং একটি শক্তিশালী 220W সাবউফার রয়েছে।

এই সাউন্ড বারটি সমস্ত ডলবি ফর্ম্যাট, সমস্ত ডিটিএস ফর্ম্যাট, হাই-রেস অডিও সাপোর্ট এবং FLAC সহ আসে৷ লঞ্চের পর এই প্রথম এই সাউন্ড বার এত কম দামে পাওয়া গেল।

আরও পড়ুন: নিশ্চিত হল OnePlus 13 ফোনের লঞ্চ তারিখ, পাওয়ারফুল প্রসেসর সহ এই দিন এন্ট্রি করবে ফ্ল্য়াগশিপ কিলার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :