Flipkart ধামাকা সেলে হাজির এবার ধামাকা হেডফোন আর স্পিকার

Updated on 26-Oct-2018
HIGHLIGHTS

আজকে দারুন এই সব হেডফোন আর স্পিকার গুলি ফ্লিপকার্টের সেলে দারুন কমে কেনা যাচ্ছে

আপনি যদি একটি দারুন হেডফোন বা ব্লুটুথ স্পিকারের সন্ধানে আছেন তবে আজকের এই সেলে আপনারা সেই সব জিনিসের ওপরে দারুন অফার পাচ্ছেন। আজকে বেশ কিছু দারুন হেডফোন আর ব্লুটুথ স্পিকারের ওপরে দারুন অফার পাওয়া যাচ্ছে। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন স্পিকার আর হেডফোনের ওপরে কেমন অফার পাওয়া যাচ্ছে।

SoundLogic BTHP001PX_BK Bluetooth Headset with Mic

আজকে এই দারুন ব্লুটুথ হেডসেটটি আপনারা মাইকের সঙ্গে এই ডিলে মাত্র 699 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,999 টাকায় নিজের করা যাবে। এখান থেকে কিনুন।

Intex Jogger B Bluetooth Headphone

এই ইন্টেক্সের হেডফোনটি আপনারা আজকের সেলে মাত্র 799 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,600 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Motorola Pulse Max Wired Headset with Mic

এই মোটোরোলার মাইক সহ ওভার দ্যা ইয়ার হেডফোনটি আপনারা আজকের সেলে মাত্র 799 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,499 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Skullcandy Anti Headphone

আজকে এই হেডফোনটি এই ফ্লিপকার্ট সেলে আপনারা মাত্র 699 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,999 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Motorola Pulse 2 Wired Headset with Mic

আজকে এই মোটোরোলার ওয়ারযুক্ত হেডসেটটি এই সেলে মাত্র 599 টাকায় কেনা যাবে। আর এই হেডসেটটিতে মাইকও আছে। আর এর আসল দাম সাইটে 1,499 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

SoundLogic Thump 10 W Mobile/Tablet Speaker

আজকে এই সাউন্ডবারটি এখানে 999 টাকায় নিজের করা যাবে। আর এটি মোবাইল আর ট্যাবলেট সবের জন্যই দারকারি। এর আসল দাম 2,699 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Blaupunkt BT-01 BK 3 W Portable Bluetooth Speaker

আজকে এই স্টিরিও চ্যানেলটি ফ্লিপকার্টের সেলে মাত্র 799 টাকায় নিজের করা যাবে। আর সাইটে এর আসল দাম 2,499 টাকা বলা হয়েছে। এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Photron P10 Wireless 3W Super Bass Mini

এই মেটাল আর অ্যালুমিনিয়ামের ব্লিড যুক্ত স্টিরিও স্পিকারটি আজকের সেলে মাত্র 729 টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 1,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Philips BT40 3 W Portable Bluetooth Speaker

ফিলিপসের এই পোর্টবেলে ব্লুটুথ স্পিকারটি আজকের সেলে আপনারা মাত্র 999 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,999 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Mi MDZ-28-DI 2.5 w Bluetooth Speaker

আজকে এই মির ব্লুটুথ স্পিকারটি আপনারা এই সেলে মাত্র 799 টাকায় নিজের করতে পারবেন। আর সাইটে এর আসল দাম 899 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :