নতুন আউটডোর Bluetooth স্পিকার নিয়ে এল Detel

নতুন আউটডোর Bluetooth স্পিকার নিয়ে এল Detel
HIGHLIGHTS

ডিটেল দুটি নতুন স্পিকার আনল

এদের দাম যথাক্রমে 2999 আর 1999 টাকা

বিশ্বের সব থেকে সস্তার ফিচার ফোন, অ্যাক্সেসারিজ আর টিভি ব্র্যান্ড কোম্পানি ডেটেল তাদের ব্লুটুথ স্পিকারের রেঞ্জে নতুন  ডিভাইস নিয়ে এসেছে। এটি 30 ওয়াট আর 12ওয়াটার পাওয়ার স্পিকার আর এর কানেক্টিভিটি রেজ 10 মিটার পর্যন্ত। এর ব্যাটারি 3600mAh আর 1800mAh । আর এটি সাধারন শব্দে 2-3 ঘন্টা পর্যন্ত চলতে পারে।

কানেক্টিভিটির ক্ষেত্রে এই দুটি স্পিকারে পেন ড্রাইভ, মাইক্রো এসডি কার্ড আর ইউএক্সের সঙ্গে যুক্ত করা যায় আর টানা গান শোনা যায়।

এই দুটি মডেল লঞ্চ করার সময়ে কোম্পানি র MD ইয়োগেশ ভাটিয়া বলেছেন, “ আমরা পার্টি স্পিকারের নতুন রেঞ্জ নিয়ে এসেছে আর এই নিয়ে আমরা উৎসাহী যা বাজারে সঙ্গীত প্রেমিদের জন্য স্পেশালি ডিজাইন করা হয়েছে। নতুন ব্লুটুথ স্পিকার শক্তিশালী লাউডনেশ-টু-সাইজ অনুসারে যুক্ত আর এর কারন ভাল কোয়ালিটির আওয়াজে যাতে কোন রকমের ত্রুটি না থাকে।

 

ভাল হাই পাওয়ার আওয়াজ আর ফ্ল্যাগশিপ লাইট্র হুনের জন্য ক্লাব নাইটের জন্য উপজুক্ত স্পিকার। দখতে ভাল আর বেশ কিছু স্পেসালিটির সঙ্গে এতে আওয়াজের সঙ্গে কোন রকমের কম্প্রোমাইজ করা হয়নি। আর এটি দেখতে আকর্ষণীয় আর এর আওয়াজ ও ভাল”।

ডিটেল তাদের গ্রাহকদের জন্য অভিনব উৎপাদনের সঙ্গে সঙ্গে সেই অনুসারে টাকার দিকটিও দেখে। আর ওয়ারলেস আর পোর্টেবেল দুই স্পিকার বাড়ির বাইরে অনুষ্ঠানের জন্য কাজে দেবে।

আর এই স্পিকারে FM ইউনিট অ্যাক্সেন আর USB প্লে আর চার্জার দেওয়া হয়েছে। আর নতুন রেঞ্জে এদের দাম যথাক্রমে 2999 আর 1999 টাকা। আর এটি ডিটেল অ্যাপ, ওয়েবসাইট আর ফ্লিপকার্ট আর পেটিএম মলের মাধ্যমে কেনা যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo