Detel নিয়ে সঙ্গীত প্রেমীদের জন্য নতুন D1 ইয়ারফোন নিয়ে এল

Detel নিয়ে সঙ্গীত প্রেমীদের জন্য নতুন  D1 ইয়ারফোন নিয়ে এল
HIGHLIGHTS

এই ইয়ারফোনের দাম 299 টাকা, আর এটি B2BAdda.com থেকে কিনতে পাওয়া যাবে বলে জানানো হয়েছে

সস্তার ফিচার ফোন তৈরির কোম্পানি বলে পরিচিত Detel আজকে দিল্লিতে তাদের নতুন ইয়ারফোন লঞ্চ করেছে। কোম্পানির তরফে একেও তাদের ন্যাজ্য দামের জিনিস হিসাবেই লঞ্চ কড়া হয়েছে। এই ইয়ারফোনের দাম 299 টাকা, আর এটি B2BAdda.com থেকে কিনতে পাওয়া যাবে বলে জানানো হয়েছে।

এটি এমন ভাবে বানানো হয়েছে যা ইউজার্সদের ব্যবহার করা সহজ হবে বলে জানানো হয়েছে। এটি হ্যান্ডসফ্রি ডিভাইস হিসাবে কোম্পানি জানিয়েছে। আর তারা এও বলেছে যে এটি ব্যবহারের সময় যদি কোন ফোন আসে তাহলেও কোন অসুবিধা নেই কারন, গান শোনার সময় যদি কোন ফোন আসে তবে এই ইয়ারফোনটিতা পরিবর্তন করতে পারবে, মানে গান শয়ান্র সময় ফোন এলে গান শোনা থামিয়ে কল অ্যাটন্ড কড়া যাবে। এই ইয়ারফোনটি এক্সট্রা বাস যুক্ত। এর ডিজাইন যদি দেখা যায় তবে দেখা যাবে যে এটি হাল্কা ওজনের কেবেল ডিজাইন যুক্ত যা অতিরিক্ত তারের সমস্যা থেকেও মুক্তি দেয়।

পয়লা বৈশাকের প্রাককালে পেটিএমমলে এই জিনিস গুলি অসধারন অফারে কিনতে পাওয়া যাচ্ছে

এই ডিভাইসটি লঞ্চের সময় কোম্পানির S. G. Corporate Mobility (parent company of Detel) তরফে য়োগেশ ভাটিয়া বলেছেন যে, “Detelয়ের নতুন ইয়ারফোনটি পাতলা, হাল্কা আর ভাল সাউন্ড কোয়ালিটির, এটি ইউসার ফ্রেন্ডলিউ আর কমফর্টেবেল ও অ্যাফর্ডেবেল। আর এটি এই কারনে ভারতের বাজারে হিট করবে আর বিশেষত অল্পবয়সীদের কাছে এটি জনপ্রিয় হবে বলে মনে হয়”।

 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
 

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

আমরা এবার এই ইয়ার ফোনের ফিচার্স কেমন তা দেখে নি এটি 1.2-মিটার লম্বা কর্ড যুক্ত আর এটি অ্যান্ড্রয়েড, iOS এবং কম্পিউটারে ব্যবহার করা যাবে। আর এর জন্য 3.5 য়ের জ্যাক লাগবে। এই ডিভাইসটি মিউসিক প্লেয়ার, পোর্টেবেল গেমিং ডিভাইসের মতন জিনিসও সাপোর্ট করে। এর জন্য কোম্পানি এক বছরের ওয়ারেন্টি দিচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo