বোস সাউন্ডস্পোর্ট ফ্রি ওয়ারলেস হেডফোন আর সাউন্ডলিঙ্ক মাইক্রো ব্লুটুথ স্পিকার লঞ্চ করেছে

Updated on 07-Feb-2018
HIGHLIGHTS

দুটি ডিভাইসই আজ থেকে শুরু হতে চলা অ্যামাজন সেল আর বোস রিটেল স্টোরের মাধ্যমে কিনতে পাওয়া যাবে

বোস ভারতে দুটি নতুন ব্লুটুথ ডিভাইস লঞ্চ করেছে, সাউন্ডস্পোর্ট ফ্রি ওয়ারলেস হেডফোন আর সাউন্ডলিঙ্ক মাইক্রো ব্লুটুথ স্পিকার। দুটির দাম যথাক্রমেঃ 18,990 টাকা আর 8,990টাকা। আজ থেকে ফ্লিপকার্টে শুরু হচ্ছে স্যামসং কার্নিভাল

দুটি ডিভাইস 7 ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া অ্যামাজন আর বোস রিটেল স্টোড়ের মাধ্যমে কিনতে পাওয়া যাবে। এই ডিভাইসটি ব্ল্যাক, মিডনাইট ব্লু আর ব্রাইট অরেঞ্জ কালারে কিনতে পাওয়া যাবে।

সাউন্ডস্পোর্টের ফ্রি ওয়ারলেস হেডফোন সম্পূর্ণ ভাবে ওয়ারলেস ডিভাইস আর স্মার্ট ডিভাইসের সঙ্গে কানেক্ট করার জন্য এতে এক্রতি নতুন অ্যান্টেনা আছে। এই ডিভাইসটির ওজন প্রায় 10 গ্রাম আর এটি চুম্বক যুক্ত চার্জিং কেসের সঙ্গে আসে। কোম্পানি বলেছে যে এই ডিভাইসটি একবার চার্জ করলে পাঁচ ঘন্টা অব্দি চলে।

সাউন্ডলিঙ্ক মাইক্রো ব্লুটুথ স্পিকার রেন্ড, ওয়াচপ্রুফ পোর্টেবেল স্পিকার আছগে। এর শব্দ ব্লুটুথ স্পিকারের মাধ্যেম যুক্ত করা সম্ভব হয় আর কলিং এর জন্য এটি একত্রিত স্পিকারফোন আর অনেক বটন যুক্ত।

এই ডিভাইসটিকে বোস কানেক্টার অ্যাপের সঙ্গে যুক্ত করা যায় আর স্টিরিও বা পার্টি মোডের জন্য অন্যান্য সাউন্ডলিং স্পিকারের সঙ্গে যুক্ত করা সম্ভব। কোম্পানি দাবি করেছে যে এই স্পিকারটি 6 ঘন্টার ব্যাটারি লাইফ দেয়।

সাউন্ডস্পোর্ট ফ্রি ওয়ারলেস হেডফোন IPX4 সার্টিফায়েট, মানে এটি ওয়াটার আর দুলো রেজিস্টেন্স যুক্ত। সাউন্ডলিং মাইক্রো ব্লুটুথ স্পিকার IPX7   ওয়াটার প্রুফ আর এটি একটি নতুন ক্সাট্ম ট্রাসডিউজার আর মিনিয়েচার ডুয়াল-প্যাসিভ রেডিয়েটার্স যুক্ত। দুটি ডিভাইসই সিরি আর Google অ্যাসিস্টেন্স সাপোর্ট করে।

Connect On :