অ্যামাজনের হাজার টাকার মধ্যে দারুন স্পিকার

অ্যামাজনের হাজার টাকার মধ্যে দারুন স্পিকার
HIGHLIGHTS

এই ডিল অ্যামাজনে এসেছে

এগুলির দাম 1000 টাকার মধ্যে

আপনারা যদি গান শুনতে ভাল বাসেন তবে আপনারা একটি দারুন ব্লুটুথ স্পিকার কিনতে চান তবে আপনারা এখানে দারুন সব ব্লুটুথ স্পিকার কিনতে পারবেন। আসুন তবে অ্যামাজনের সেই সব দারুব স্পিকার গুলি এখানে দেখা যাক।

আর এও জানিয়ে রাখি যে আপনারা এখানে এই ব্লুটুথ স্পিকার গুলি এখানে 1000 টাকার মধ্যে কিনতে পারবেন।

Photron P10 Wireless 3W Super Bass Mini Metal

এই মিনি সুপার বাস ব্লুটুথ স্পিকারটি আপনারা এখানে মাত্র 649 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,990 টাকা বলা হয়েছে। এটি আপনারা পে অন ডেলিভারিতে কিনতে পারবেন আর এর সঙ্গে আছে 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর এটি অ্যামাজন ডেলিভারির সঙ্গে 6 মাসের ওয়ারেন্টির সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Infinity (JBL) Fuze Pint Dual EQ Deep Bass Portable Wireless Speaker

আপনারা এই ব্লুটুথ স্পিকারটি আজকে এখানে মাত্র 799 টাকায় কিনতে পারবেন আর এর আসল দাম এখানে 1,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা পে অন ডেলিভারিতে কিনতে পারবেন আর এর সঙ্গে আপনারা 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি পাবেন আর আছে অ্যামাজন ডেলিভারির সুযোগ। এখান থেকে কিনুন।

Clavier Atom Portable Bluetooth Speaker

আপনারা এই দারুন দেখতে ব্লুটুথ স্পিকারটি এখানে মাতগ্র 999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম 2,499 টাকা বলা হয়েছে। এটি আপনারা 10 দিনের রিটার্নেবেল কন্ডিশানে কিনতে পারবেন। আর এর সঙ্গে এটি পে অন ডেলিভারিতেও কেনা যাবে আর এটি আপনারা অ্যামাজন ডেলিভারিতে কিনতে পারবেন আর এর সঙ্গে আছে এক বছরের ওয়ারেন্টি। এখান থেকে কিনুন।

HP Super Portable Splash Resistant Bluetooth Mini Speaker

আপনারা এই স্পিকারটি এখানে মাত্র 899 টাকায় কিনতে পারবেন আর সাইটে এর আসল দাম 2,299 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা পে অন ডেলিভারিতে কিনতে পারবেন আর এর সঙ্গে আছে 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর আছে অ্যামাজন ডেলিভারির সুযোগ আর আছে ওয়ারেন্টি পলিসি। এখান থেকে কিনুন।

Boverty™ Mini Wireless Portable Bluetooth Speaker

আপনারা এই ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 799 টাকায় কিনতে পারবেন আর সাইটে এর আসল দাম 2,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা পে অন ডেলিভারিতে কিনতে পারবেন। আর আছে ওয়ারেন্টি পলিসি আর রিটার্নেবেল পলিসির সঙ্গে। এখান থেকে কিনুন।

Claw A2 Retro Portable Bluetooth Speaker with Mic

এটি এখানে আপনারা 848 টাকায় কিনতে পারবেন আর সাইটে এর আসল দাম 1,290 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা পে অন ডেলিভারি দশ দিনের রিপ্লেসমেন্ট পলিসি আর অ্যামাজন ডেলিভারিতে এক বছরের ওয়ারেন্টির সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo