দিওয়ালীতে কেনা আর উপহার দেওয়ার জন্য কিছু সেরা ব্লুটুথ স্পিকার

Updated on 01-Nov-2018
HIGHLIGHTS

আমরা এখানে আপনাদের জন্য সেরা ব্লুটুথ স্পিকারের একটি তালিকা করেছি এতে স্মার্টস্পিকারও আছে যা আপনি নিজের জন্য বা দিওয়ালীতে উপহার দেওয়ার জন্য কিনতে পারেন

দিওয়ালী আসলে এই উৎসব মুখর দেশের আরও এমন একটি উৎসব যা সবার সঙ্গে এক সঙ্গে পালন করা হয়। আর এই উৎসবের আনন্দের সময়ে আমরা সবাই যেমন নিজের জন্য কিছু না কিছু কিনে থাকি তেমনি, নিজেদের নিকটজন দের জন্যও দারুন সব জিনিস কিনে থাকি। আর আজকে আমরা এখানে কিছু সেরা পোর্টেবেল স্পিকারের বিষয়ে বলব যার মধ্যে স্মার্টস্পিকারও আছে,আর এগুলি আপনারা নিজের জন্য বা কাউকে  দিতে চান তবে নিতে পারেন।

UE Wonderboom

এর দাম 5,999 টাকা আর এটি একটি দারুন পোর্টেবেল স্পিকার আর এর সাউন্ড কোয়ালিটি দারুন ভাল। এর অডিও ক্লিয়ারিটিও ভাল আর এর ডেপথ সাউন্ডও দারুন। আর এটি একটি দারুন স্পিকার।

UE Wonderboon এখান থেকে কিনুন ।

Echo Plus 2nd Gen

অ্যামানজনের এই ইকো প্লাস একটি দারুন ভাল সাউন্ড কোয়ালিটির আর এই নতুন ইকো প্লাস স্মার্ট হোমের শব্দকে ডাবল করে। আর এর সঙ্গে অ্যালেক্সাও কাজ করে।

Echo Plus 2nd Gen এখান থেকে কিনুন।

Echo Spot
অ্যামাজনের এই ইকো স্পট একটি স্পিকার আর ওয়েবক্যাম যুক্ত। আর এটি ফাঙ্কি অ্যালার্ম ক্লক যুক্ত। আর এতে প্রাইম ভিডিও দেখা যায়।

Echo Spot এখান থেকে কিনুন ।

Google Home Mini

শুধু অ্যামাজনই যে স্মার্ট স্পিকার বানায় তা নয় গুগলের স্মার্টস্পিকার গুগল মিনিও এই তালিকায় আছে। এর দাম 4,449 টাকা। আর এটি গুগলের তৈরি একটি স্মার্টস্পিকার।

Google Home Mini এখান থেকে কিনুন ।

JBL Go

JBL Go একটি পোর্টেবেল স্পিকার যা মাল্টিপেল মযার কালারে আসে আর এটি ওয়াটার আর ডাস্ট প্রুফ যুক্ত। আর এটি বেশ জোরে শব্দ করে।

Bose Soundlink Micro

একটি সাউন্ডবার চাইলে তা ওয়াটারপ্রুফ হলে ভাল। আর এই সময়ে ডিভাইসটি এই ক্ষেত্রে আদর্শ। আর এটি অ্যাপের মাধ্যমে কানেক্ট করা যায় আর অন্যনায় সাউন্ড লিঙ্কের মাধ্যমে কানেক্টেড থাকে।

Bose Soundlink Micor এখান থেকে কিনুন।

Marshall Acton Portable Bluetooth speaker

এই ভিন্টেজ লুকের স্পিকারটি কোম্পানির বিখ্যাত গিটার অ্যাম্পের মতন দেখতে। আর এটি ব্লুটুথ 4.0 দিয়ে কানেক্টেড। আর এর সঙ্গে এতে AUX ইনপুট করা যায়।

Creative Sound Blaster Roar

এই সাউন্ডব্লাস্টার রোয়ার বোসের সাউন্ড লিঙ্কের কাছাকাছি আর এটা আমরা আমাদের রিভিউয়ের সময়ে দেখেছি। আর আর এটি USB পোর্টের মাধ্যমে পিসির সঙ্গেও কানেক্ট করা যায়।

Creative Sound Blaster Roar এখান থেকে কিনুন।

Mass Fidelity Core

Mass Fidelity Core একটি বুকসেলফ ব্লুটুথ স্পিকার আর এটি ড্রাইভিংয়ের সময়েও যাতে ব্যাবহার করা যায় সেই হিসাবে ডিজাইন করা হয়েছে।

Sony XRS XB-41

Sony XRS XB-41 একটি ব্লুটুথ স্পিকার ডিজাইন করার আর এটি একটি অ্যাভারেজ বাস হেড। আর এটি IP67 রেটেড ওয়াটার আর ডাস্ট প্রুফ স্পিকার।

Sony XRS XB-41 এখান থেকে কিনুন।

Connect On :