2,000 টাকার মধ্যে কিছু সেরা ব্লুটুথ স্পিকার

Updated on 06-Dec-2018
HIGHLIGHTS

আপনারা যদি এমন একটি ব্লুটুথ স্পিকার কিনতে চান যা ভাল হবে আবার হাল্কাও না আর আমরা এখানে আপনাদের তেমনই কিছু সেরা ব্লুটুথ স্পিকার নিয়ে এসেছি

আমরা যদি বাড়িতে পার্টির পরিবেশ বানাতে চাই যেখানে আমরা নিজদের পছন্দের গান শুনবেন তখন অনেক সময়ে কোন ভাল অপশান থাকেনে। আর আপনারা বেস ডিভাইস চার্জ করে আপনার স্মার্টফোনের সঙ্গে পেয়ার আপ করেন, আর শুধু এবার গানের মযা নিন। আর এই রকমের কিছু সেরা ব্লুটুথ স্পিকারের বিষয়ে আমরা আজকে আপনাদের বলব। আর এই ব্লুটুথ স্পিকার গুলির দাম 2,000টাকার মধ্যে।

JBL Go

JBL Go বাজারে বাজেটের মধ্যে আসা সেরা ব্লুটুথ স্পিকারের মধ্যে একটি। আর এই স্পিকারটি ক্রিপ্স, ক্লিয়ার আর ডিটেল্ড সাউন্ড দেয়, আর এর সঙ্গে এতে ফোন কলও নেওয়া যায় আর ইন-বিল্ড মাইক্রোফোন এই জন্যই এই ফোনে দেওয়া হয়েছে। 8.3×6.8×3.1cm য়ের সঙ্গে JBL Go একটি কম্প্যাক্ট প্রোডাক্ট আর এর ওজন মাত্র 158 গ্রাম। আর এই ডিভাইসটি 5 ঘন্টার অ্যাভারেজ ব্যাটারি লাইফ দেয়। আর অনলাইনে এটি কিনলে আপনারা 1,800 টাকায় কিনতে পারবেন।

Logitech X50

Logitech X50 স্লিক আর কম্প্যাক্ট ডিজাইন যুক্ত। লেগাসি ডিভাইসের জন্য এর পাওয়ার আউট পুট 3W আর ইনপুট 3.5mm। আর এই স্পিকারের ওজন 142 গ্রাম আর এটি 750mAh য়ের ব্যাটারি যুক্ত। আর এটি 5 ঘন্টার ব্যাটারি লাইফ দেয়। এই স্পিকারটি ক্লিয়ার আর ডিটেল্ড সাউন্ড দেয়। আর অনলাইনে এটি কিনলে আপনারা 1,300 টাকায় কিনতে পারবেন।

Noise Aqua Mini

Noise Aqua Mini ব্লুটুথ স্পিকারটি 4.2 সাপোর্ট করে আর এতে পাওয়ার আউটপুট 5W য়ের। আর এই স্পিকারের সব থেকে বড় USP য়ের IPX7 ওয়াটার রেজিস্টেন্স রেটিং। আর স্পিকারটিতে আপনারা FM রেডিও সাপোর্টও পাবেন। আর এর জন্য এটি ইউজার্সদের আরও বেশি পছন্দ হবে। আর সিঙ্গেল ড্রাইভার স্পিকার হসিয়াবে Noise Aqua Mini একটু লাউড। হাই ভলিউমে Vocals আর হাই কোন অডিবেল ডিস্টর্শানকে ভাল আউটপুট দেয়।আর এর ব্যাটারি লাইফ 10 ঘন্টার আর এই ডিভাইসটি অনলাইনে 2,000 টাকায় কেনা যাবে।

Connect On :