কম দামের সেরা 5টি ব্লুটুথ হেডফোন

Updated on 30-Aug-2018
HIGHLIGHTS

আপনারা যদি কম দামে কিছু ব্লুটুথ হেডফোন কিনতে চান তবে আজকে Paytm Mall য়ে আপনারা এমন কিছু হেডফোন কিনতে চান তবে1,500 টাকার মধ্যে কিছু সেরা হেডফোন এখান থেকে কিনতে পারবেন

এমন একটা সময় ছিল যখন আমরা গান বা সিনেমা বড় বড় স্পিকার লাগিয়ে শুনতাম। তবে এখন প্রযুক্তির এগিয়ে যাওয়ার যুগে বিভিন্ন হেডফোনের মাধ্যমে আমরা গান বা সিনেমা দেখার মতন কাজ সহজেই করতে পারি। আমাদের এখন আর বড় বড় স্পিকারের দরকার হয়না। আর এখন তো অনেল ব্লুটুথ স্পিকারও এসে গেছে। আর এর মাধ্যমে এখন রাস্তায় ঘাটেও নিজেদের পছন্দের গান শোনা বা সিনেমা দেখা খুব একটা সমস্যার হয়না। আর আজকে আমরা আপনাদের জন্য সেরা কিছু ব্লুটথ হেডফোনের খবর নিয়ে এসেছি। এগুলির দাম এমনিতে বেশি হলেও ভাল ডিস্কাউন্টের ফলে এগুলি 1,500 টাকা থেকে 2,000 টাকার মধ্যে কেনা যাবে।

আর আজকের এই সেরা ব্লুটুথ হেডফোন গুলি আপনারা paytmMall থেকে কিনতে পারবেন। আসুন তবে দেখা যাক যে আজকে কোন কোন ব্লুটুথ হেডফোন কত দামে কেনা যাবে।

Iball Musi Sway BT01 Bluetooth

এটি ভারতে সুপরিচিত একটি কোম্পানি আর এর একটা আলাদা গ্রাহক আছেই। আর আপনারা এই কোম্পানির এই হেডফোনটি বাজারে কিনতে গেলে অনেক দামে কিনতে পারবেন। এটি হয়ত আপনারা 1,799 টাকায় কিনতেন তবে এটি আজকে এখানে ডিস্কাউন্টের পরে 999টাকায়ও না মাত্র 899 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

UBON 5600 Headphones (Black)

এই কোম্পানির নাম হয়ত আপনারা কখনও শোনেননি। কিন্তু এই হেডফোনটি আপনারা মাত্র 999 টাকায় কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

iBall Glint-BT06 Headset with Mic (Black)

চিরপরিচিত এই কোম্পানিটির আরও একটি হেডফোন আজকের এই তালিকায় আছে। এটি আপনারা মাত্র 1,099 টাকায় কিনতে পারবেন। আর এটি আপনারা কুপন কোডের মাধ্যমে কিনতে পারবেন। আর এই কোড আপনারা PaytmMall য়ের লিস্টিংয়ে দেখতে পাবেন। এখান থেকে কিনুন।

boAt Rockerz 400 Super Extra Bass On-Ear Bluetooth Headphones with Mic

মাইক সহ এই ডিভাইসটি আজকে আপনারা 1,449 টাকায় কিনতে পারবেন। আর এটি আজকে দুটি কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে। আর এই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :