অ্যামাজনে দারুন সব ব্লুটুথ স্পিকার 59% পর্যন্ত ডিস্কাউন্টে কেনা যাচ্ছে

Updated on 09-Apr-2019

ভারতের জনপ্রিয় ই কমার্স স্টোর অ্যামাজনে আজকে বেশ কিছু দারুন ব্লুটুথ স্পিকারের ওপরে দারুন অফার পাওয়া যাচ্ছে। আর এই স্পিকার গুলি আপনারা আজকে এখান থেকে পছন্দ হলে নিজের করতে পারবেন। আসুন তবে আর দেরি না করে সেই সব ব্লুটুথ স্পিকার গুলি দেখে নেওয়া যাক। আজকে এখানের এই স্পিকারগুলিতে 59% পর্যন্ত ডিস্কাউন্টয় পাওয়া যাচ্ছে।

 

boAt Stone 200 Portable Bluetooth Speakers

আজকে এই ব্লুটুথ স্পিকারটি আপনারা এখানে 1,299 টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 2,990 টাকা বলা হয়েছে। এটি আপনারা ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

JBL GO Portable Wireless Bluetooth Speaker with Mic

আপনারা এই JBL য়ের পোর্টেবেল ওয়ারলেস ব্লুটুথ স্পিকারটি আজকে এখান থেকে মাত্র 1,799 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,699 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Boat Stone 1000 Bluetooth Speaker with Monstrous Sound

আপনারা এই ব্লুটুথ স্পিকারটি আজকের অ্যামাজন থেকে মাত্র 2,869 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 6,990 টাকা বলা হয়েছে। এটি দারুন সাউন্ডদেয় বলে জানা গেছে। এখান থেকে কিনুন।

Sony SRS-XB10 EXTRA BASS Portable

সোনির এই পোর্টেবেল বাস সাউন্ডের স্পিকারটি আপনারা আজকে 3,074 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে এটির আসল দাম সাইটে 4,990 টাকা বলা হয়েছে। এতে স্প্ল্যাশ প্রুফ আছে। এখান থেকে কিনুন।

Noise Shots Sport Truly Wireless Bluetooth Earphones

আপনারা আজকে এই ওয়ারলেস ব্লুটুথ স্পিকারটি আপনারা আজকে 2,299 টাকায় কিনতে পারবেন। আর এটি আপনারা চার্জিং কেসের সঙ্গে পাবেন। এটি অ্যান্ড্রয়েড আর iOS দুইয়ের জন্যই কাজে আসে। এখান থেকে কিনুন ।

Zoook Rocker Thunder XL 50 watts Trolley Karaoke Bluetooth

দারুন দেখতে এই ব্লুটুথ স্পিকারটি আপনারা এখানে 4,999 টাকায় কিনতে পারবেন। আর আসল দাম সাইটে 7,999 টাকা বলা হয়েছে। আর এটি একটি ওয়ারলেস স্পিকার এর সঙ্গে মাইক আছে। এখান থেকে কিনুন।

Zoook Rocker M2-Mean Machine 5-in-1 Hi-Fi Bluetooth Speakers

আপনারা আজকে এই ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 1,599 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 2,999 টাকা বলা হয়েছে। আর এটি একটি 5ইন ওয়ান ব্লুটুথ স্পিকার। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে, ডিভাইসে সাইটের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :