এই ব্র্যান্ডেড হেডফোন গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই ব্র্যান্ডেড হেডফোন গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Sony MDR-ZX110A, JBL C100SI, boAt BassHeads 225 সহ বেশ কিছু হেডফোনে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

অ্যামাজনে এবার ডিস্কাউন্টের সঙ্গে বেশ কিছু হেডফোন কিনতে পাওয়া যাচ্ছে। আপনারও যদি বেশ কিছু দিন ধরে হেডফোন কেনার ইচ্ছে থাকে তবে আপনি এই হেডফোন গুলি সহজেই নিজের করতে পারবেন। Sony MDR-ZX110A, JBL C100SI, boAt BassHeads 225 সহ বেশ কিছু হেডফোনে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। তবে আসুন আজকের অ্যামাজনের এই হেডফোনডিলটি ভাল করে দেখে নেওয়া যাক।
 

JBL C100SI ইন ইয়ার হেডফোন: আজকে এই হেডফোনটি অ্যামাজনে 38% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আপনারা অ্যামাজনে ডিস্কাউন্ট রেটে এটি 799 টাকায় কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারিতে ফ্রি ডেলিভারির সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এটি একটি আরামদায়াক ডিভাইস এটি টানা অনেকক্ষণ ধরে ব্যবহার করা যায়। এখান থেকে কিনুন।

Sony MDR-ZX110A ইন ইয়ার স্টিরিও (হোয়াউট): এই ডিভাইসটির ওপর আপনি আজকে অ্যামাজনে 47% এর ডিস্কাউন্ট পাবেন। আর এর পরে আপ[নি এটি আজকে 688 টাকায় কিনতে পারবেন। এতে 30mm এর ডায়নামিক ড্রাইভ ইউনিট যুক্ত, এর ফলে সাউন্ড কোয়ালিটি অনেক পরিষ্কার হয়। এটি একটি স্লিম, পোর্টেবেল ডিভাইস যা দেখতে বেশ ভাল। এটি ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।
 
JBL C300SI ইন-ইয়ার ডায়নামিক হেডফোন্স (ব্ল্যাক)ঃ অ্যামাজনে এই হেডফোনটি 67% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর পরে আপনি এটি আজকে 989 টাকায় কিনতে পারবেন। এতে হাই কোয়ালিটির মিউজিকের জন্য 3.5mm এর গোল্ড প্লেটেড কানেক্টার আছে। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

boAt BassHeads 225 ইন ইয়ার সুপার বাস হেডফোনঃ এটি অ্যামাজনে 40% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে আর এর পরে এটি 599 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটির সাউন্ড কোয়ালিটি বেশ ভাল। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Philips SHE1405BK/94 ইন ইয়ার হেডফোন্স ইউথ মাইক(ব্ল্যাক)ঃ অ্যামাজনে এই ডিভাইসটি 20% ডিস্কাউন্ট দিয়ে 320 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

Digit.in
Logo
Digit.in
Logo