অ্যামাজন এই হেডফোন গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

অ্যামাজন এই হেডফোন গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

JBL C100SI, boAt BassHeads 225, Sony MDR-ZX110A, এর মতন হেডফোনে ওপর অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে

অ্যামাজন প্রায়ই কোন না কোন প্রোডাক্টের ওপর ডিস্কাউন্ট দেয়। আর আজকে অ্যামাজন এই হেডফোন গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আপনিও যদি সস্তায় ভাল হেডফোন কিনতে চান তবে আপনার কাছেও ভাল সুযোগ এসেছে। তবে আসুন দেখা যাক যে আজকে কোন কোন হেডফোনের ওপর অ্যামাজন কিরকম ডিস্কাউন্ট দিচ্ছে।
JBL C100SI ইন-ইয়ার হেডফোন ইউথ মাইক (ব্ল্যাক): অ্যামাজনে এই হেডফোনতি ডিস্কাউন্ট রেটে কিনতে পাওয়া যাচ্ছে। এর ওপর আজকে অ্যামাজন 45% ডিস্কাউন্ট দিচ্ছে। আর এই ডিস্কাউন্টের পড়ে এটি আপনি আজকে 710 টাকায় কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারি অপশানেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন। \

Sennheiser CX 180 Street II ইন-ইয়ার হেডফোন (ব্ল্যাক): এই হেডফোনটি অ্যামাজন থেকে 24% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর পড়ে এটি আপনি অ্যামাজন থেকে 749 টাকায় কিনতে পারবেন। এটি একটি ভাল ডিভাইস যারা গান শুনতে পছন্দ করেন তাদের এই ডিভাইসটি পছন্দ হবে। এটি এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারি অপশানেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

boAt BassHeads 225 ইন-ইয়ার হেডফোন (ব্ল্যাক): এই ডিভাইসটি সুপার এক্সট্রা বাস দিতে পারে। অ্যামাজনে এই ডিভাইসটি 40% ডিস্কাউন্টের পড়ে 599 টাকায় কেনা যাচ্ছে। এটি এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারি অপশানেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Sony MDR-ZX110A ইন-ইয়ার স্টিরিও হেডফন (হোয়াইট): অ্যামাজনে এই ডিভাইসটি 46% ডিস্কাউন্ট দিয়ে 699 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটি দেখতে বেশ ভাল। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারি অপশানেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Philips SHE1360/97 ইন-ইয়ার হেডফোন(ব্ল্যাক): এই ডিভাইসটি অ্যামাজন থেকে 145 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর ফ্রিকুয়েন্সি রেসপন্স 16-20000Hz। এটি ক্যাশ অন ডেলিভারিতে কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Boat Rockerz 400 ইন-ইয়ার হেডফোন (কারবন ব্ল্যাক): এই হেডফোনটি অ্যামাজনে 50% টাকার ডিস্কাউন্টে 1,499 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি বেশ কমফোর্টেবেলে ডিভাইস আর এটি দেখতেও বেশ ভাল। এই হেডফোনটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

JBL T110 ইন-ইয়ার হেডফোন(ব্ল্যাক): আপনি এটি অ্যামাজন থেকে 945 টাকায় কিনতে পারবেন। এটি মাইক আর ফ্ল্যাট কেবেলের সঙ্গে পাওয়া যায়। এই হেডফোনটির সাউন্ড কোয়ালিটিও বেশ ভাল এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

নোটঃ সাইটের ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের ডিভাইসের দাম সাইটের ব্যক্তিরাই করে থাকেন। 

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo