মাত্র 499 টাকার শুরুর দামে কিনুন Wireless Earbuds, অ্যামাজন সেলে 1000 টাকার কমে সেরা ডিল

মাত্র 499 টাকার শুরুর দামে কিনুন Wireless Earbuds, অ্যামাজন সেলে 1000 টাকার কমে সেরা ডিল
HIGHLIGHTS

আপনি যদি নতুন Wireless Earbuds কিনতে চান এবং আপনার বাজেট 1000 টাকার কম হয় তবে Amazon সেলে দুর্দান্ত বিকল্প রয়েছে

Great Indian Festival Sale চলাকালীন এতে Boat থেকে Noise পর্যন্ত ওয়্যারলেস ইয়ারবডসে বড় ডিসকাউন্টে অর্ডার করতে পারেন

এই খবরে আমরা 1000 টাকার কম বাজেটে সেরা ইয়ারবড ডিল সম্পর্কে জানাবো

আপনি যদি নতুন Wireless Earbuds কিনতে চান এবং আপনার বাজেট 1000 টাকার কম হয় তবে Amazon সেলে দুর্দান্ত বিকল্প রয়েছে। শপিং সাইটে Great Indian Festival Sale চলাকালীন এতে Boat থেকে Noise পর্যন্ত ওয়্যারলেস ইয়ারবডসে বড় ডিসকাউন্টে অর্ডার করতে পারেন। আপনি মাত্র 499 টাকার শুরুর দামে প্রিমিয়াম ডিজাইন সহ ইয়ারবড অর্ডার করতে পারেন। এই খবরে আমরা 1000 টাকার কম বাজেটে সেরা ইয়ারবড ডিল সম্পর্কে জানাবো।

গ্রেট ফ্রিডম ফেস্টিভাল সেল চলাকালীন সবচেয়ে সস্তায় অ্যামাজন বেসিক্স ইয়ারবড কম দামে বিক্রি হচ্ছে। এটি মাত্র 499 টাকায় অর্ডার করতে পারেন। এটি IPX4 ডাস্ট এবং ওয়াটার রেসিস্টেন্ট অফার করে। এছাড়া এতে টাচ কন্ট্রোল পাওয়া যাবে। ডুয়াল 10mm ড্রাইভার্স সহ ইয়ারবড থেকে 50 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেটাইম পেতে পারেন।

আরও পড়ুন: 5500mAh এবং দুর্দান্ত গেমিং পারফরম্যান্স সহ Realme 5G ফোন হল সস্তা, অ্যামাজন সেলে ব্যাপক ছাড়

amazon basics TWS in-Ear Earbuds

একবার চার্জে এই ইয়ারবড থেকে 60 ঘন্টা পর্যন্ত মিউজিক প্লে টাইম পেতে পারেন। এছাড়া এতে Zen ENC Mic সহ ভাল কলিং সুবিধা পাবেন এবং লো লেটেন্সি গেমিং মোড দেওয়া হয়েছে। এই ইয়ারবডে টাইব-সি ফাস্ট চার্জিং পাওয়া যাবে। সেলে এটি 898 টাকায় ডিসকাউন্ট সহ কেনা যাবে।

Wireless Earbuds

গেমিংয়ের জন্য লো-লেটেন্সি মোড এবং ENx টেকনোলজি, এই ইয়ারবাড দুর্দান্ত পারফরম্যান্স অফার করে। অ্যামাজন সেলে ছাড়ের সাথে এটি 798 টাকায় বিক্রি হচ্ছে। এটি ফুল চার্জে 45 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারে।

নয়েজ ইয়ারবডে কোয়াড মাইক সেটআপ ENC সাপোর্ট দেওয়া। এটি মাত্র 10 মিনিটের চার্জে 120 মিনিট পর্যন্ত মিউজিক শোনা যেতে পারে। এটি ব্লুটুথ ভার্সন 5.3 কানেক্টিভিটি পাওয়া যাবে। অ্যামাজন সেলে মাত্র 899 টাকায় বিক্রি হচ্ছে এই ইয়ারবড।

আরও পড়ুন: 20 হাজার টাকার কম দামে সেরা 43 inch Smart TV, অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে দেদার ছাড়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo