অ্যামাজনে দারুন অফারে দারুন সব স্পিকার আর সাব উফার

অ্যামাজনে দারুন অফারে দারুন সব স্পিকার আর সাব উফার
HIGHLIGHTS

আজকে অ্যামাজনে সাউন্ডবার আর সাব উফারে ডিস্কাউন্ট

এগুলি ব্লুটুথ সাপোর্ট করে

আমরা সবাই গান বা সিনেমা শোণা বা দেখার সময়ে দারুন বা জোরালো শব্দ পছন্দ করি, যাতে বাইরের কোন শব্দ আমাদের বিনোদনে বাধা না তৈরি করে। আর এই সবের মধ্যেই আপনারা অনেক সময়ে নিজের বাড়ির সিস্টেম বা টিভির জন্য ব্লুটুথ সাউন্ডবার বা উফারের খোঁজ করেন। আর এসবের সব কিছুই আপনারা এখানে আজকে পেয়ে যাবেন।

আসলে আজকে অ্যামাজনের দারুন ডিলের অফারে আমরা আপনাদের জন্য দারুন সব ব্লুটুথ স্পিকার ইত্যাদির খবর নিয়ে এসেছি। আর এসবের মধ্যে থেকে নিজের পছন্দ মতন জিনিস সহজেই নিজের করতে পারবেন। আসুন দেখা যাক আজকে কোন কোন সাব উফারে কেমন অফার দিচ্ছে অ্যামাজন।

Rhythm&Blues SB100 120W Bluetooth Soundbar

এই ব্লুটুথ সাউন্ডবারটি আপনারা আজকে এখানে মাত্র 8,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 15,999 টাকা বলা হয়েছে। আর এর সঙ্গে একটি তার যুক্ত সাব উফার ও আছে। আর এটি .21 DSP আর সারাউন্ড সাউন্ডবার যুক্ত। এখান থেকে কিনুন।

Blaupunkt SBW-100 120Watts Wired Soundbar with Subwoofer 

আপনারা আজকে এই ব্লুটুথ সাপোর্ট যুক্ত ওয়ার্ড সাউন্ডবারটি মাত্র 5,999 টাকায়া কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 12,990 টাকা বলা হয়েছে। আর এর সঙ্গে সাব উফার আছে আর সঙ্গে আছে ব্লুটুথের সাপোর্ট। এখান থেকে কিনুন।

Mi Soundbar 8 Speaker Drivers

আপনারা এই মি সাউন্ডবারটি আজকে এখানে মাত্র 4,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 5,999 টাকা দেওয়া হয়েছে। এই মি সাউন্ডবারটি আপনারা সাদা রঙে কিনতে পারবেন। এটি 8টি সাউন্ড ড্রাইভ ফিচার যুক্ত। এখান থেকে কিনুন।

boAt Aavante 3000 Soundbar Speaker with Wireless Subwoofer

আপনারা এই সাউন্ডবারটি ওয়ারলেস সাবউফারের সঙ্গে কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 29,990 টাকা বলা হয়েছে আর এখানে এটি সেই দামের বদলে আপনারা মাত্র 10,499 টাকা দামে পাবেন। এটি অক্স, USB অপ্টিকাল ইত্যাদি সবের সাপোর্ট পায়। এখান থেকে কিনুন।

Philips DSP-475 U Soundbar Speaker

আপনারা এই ফিলিপসের সাউন্ডবারটি অ্যামাজন থেকে মাত্র 5,199 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 12,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এতে অক্স ইনপুট জ্যাক 3ইঞ্চির স্টেলিং স্পিকার আছে। এখান থেকে কিনুন।

boAt Aavante 1200 Wireless Bluetooth Soundbar Speaker with Subwoofer Black

আপনারা আজকে এই 1200 ওয়ারলেস ব্লুটুথ সাউন্ডবার আর স্পিকার সাবউফারের সঙ্গে পাবেন। আর এটি এখানে আপনারা 6,490 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 13,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo