আজকে Amazon দারুন সব হেডফোন আর স্পিকার নিজের করুন

আজকে Amazon দারুন সব হেডফোন আর স্পিকার নিজের করুন
HIGHLIGHTS

আর আপনারা আজকের এই দারুন সেলে নিজেদের সেরা ব্লুটুথ স্পিকার আর ইন ইয়ার হেডফোন সহজেই নিজের করতে পারবেন

আপনি কী একটি দারুন স্পিকার বা ইন ইয়ার হেডফোন কিনতে চান? তবে আজকে দারুন একটি অফার আপনাদের জন্য অ্যামাজন নিয়ে এসেছে। আর আপনারা আজকের এই দারুন সেলে নিজেদের সেরা ব্লুটুথ স্পিকার আর ইন ইয়ার হেডফোন সহজেই নিজের করতে পারবেন।

boAt Nirvanaa Uno in-Ear Earphones with Mic 

মাইকের সঙ্গে এই ইন ইয়ারফোনটি আপনারা আজকের সেলে মাত্র 599 টাকায় নিজের করতে পারবেন। সাইটে এর আসল দাম 1,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Photron P10 Wireless 3W Portable Bluetooth Speaker

আজকে দারুন এই ওয়ারলেস পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আপনারা মাত্র 699 টাকায় কেনা যাবে। এর আসল দাম সাইটে 1,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Tagg SoundGear-500 Dual Driver in-Ear Headphones with Microphone 

আপনারা আজকের অ্যামাজন সেলে দারুন এই দারুন ড্রাইভ ইন ইয়া হেডফোনটি মাত্র 1,199 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 3,199 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Zoook Jazz

আজকে এই ব্লুটুথ নেকব্যান্ডটি মাইকের সঙ্গে অ্যামাজনে মাত্র 1,255 টাকায় কেনা যাবে। আর সাইটে এর  আসল দাম 3,499 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Sound One QY-V6BTL Bluetooth Headphones

আজকে এই দারুন হেডফোনটি অ্যামাজনের এই ফেস্টিভ সেলে আপনারা মাত্র 2,190 টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 4,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Boat Stone 1000 Bluetooth Speaker 

দারুন শব্দ যুক্ত এই ব্লুটুথ স্পিকারটি আপনারা আজকের সেলে মাত্র 3,050 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 3,990 টাকায় কেনা যাবে। আর আপনারা আজকের এই দারুন সেলে নিজেদের সেরা ব্লুটুথ স্পিকার আর ইন ইয়ার হেডফোন সহজেই নিজের করতে পারবেন

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারে এই পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo