‘চৈত্র সেলের দারুন দিনে’ হাজার টাকার মধ্যে ব্লুটুথ স্পিকার কিনুন Amazon থেকে

‘চৈত্র সেলের দারুন দিনে’ হাজার টাকার মধ্যে ব্লুটুথ স্পিকার কিনুন Amazon থেকে
HIGHLIGHTS

এই সব স্পিকার গুলি আজকে মাত্র হাজার টাকার মধ্যে কেনা যাচ্ছে

বাঙালির বারো মাসে তেরো পার্বণের মধ্যে অন্যতম প্রধান ও একান্ত নিজস্ব উৎসব পয়লা বৈশাখ বা নববর্ষ। আর সেই সময়ে ঝাঁপি খুলে বাজার করতে বাঙালির জুরি মেলা ভার। আর সেই সবের সঙ্গে গানও বাঙালির প্রানের খুব কাছের। আর যদি এই দুই এক সঙ্গে মাত করে আপনাদের চৈত্র সেল তবে কেমন হবে? ভাবেছেন সে আবার কী?

আসলে আজকে ইকমার্স সাইট Amazon বেশ কিছু দারুন ব্লুটুথ স্পিকারে দারুন ডিস্কাউন্ট দিচ্ছে। এই সব স্পিকার গুলি আজকে মাত্র হাজার টাকার মধ্যে কেনা যাচ্ছে। আর তাই পয়লা বৈশাখের আগের কেনাকাটার লিস্টে যদি ব্লুটুথ স্পিকার থাকে তবে আজকে সেই ইচ্ছে চট জলদি পূর্ণ হতে ক্ষতি কী?

আর আজকে এই তালিকায় দারুন কচিহু ব্লুটুথ স্পিকার নিজের জায়গা করে নিয়েছে, তার মধ্যে থেকে নিজের পছন্দের জিনিসটি সহজেই নিজের করা যায়। আসুন তবে আর দেরি না করে সেই ব্লুটুথ স্পিকার গুলি দেখে নেওয়া যাক যা আজকে হাজার টাকার মধ্যে অ্যামাজন থেকে কেনা যেতে পারে।

Photron P10 Wireless 3W Portable Bluetooth Speaker 

আজকে এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি আপনারা এখান থেকে মাত্র 799 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,990 টাকা বলা হয়েছে। এটি একটি 400mAh য়ের ব্যাটারি যুক্ত আর এটি প্রায় 4.5 ঘন্টার টক টাইম দেয়। এর স্ট্যান্ডবাই টাইম প্রায় 165 ঘন্টা। এখান থেকে কিনুন।

Sony Xperia R1 (Plus)

সোনির এই দারুন দেখতে সুন্দর দেখতে স্পিকারট আপনারা আজকে এখানে মাত্র 529 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,229 টাকা বলা হয়েছে। এতে একটি USB স্লট আছে আর এটি দিয়ে রেডিও প্লে করা যায়। আর এর সঙ্গে এতে একটি TF SD কার্ড স্লট আছে। এখান থেকে কিনুন।

Artis BT90 Wireless Portable Bluetooth Speaker 

আজকে এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি মাত্র 999 টাকায় কেনা যাবে। আর সাইটে এর আসল দাম 1,499 টাকা বলা হয়েছে। এটি ডায়নামিক সাউন্ডের এফেক্ট দেয় আর এটি 5 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক দেয়। এটি 10 মিটার রেঞ্জের মধ্যে কাজ করে। এখান থেকে কিনুন।

Cell Escape LED Touch 4.1 Bluetooth Speaker

এই ব্লুটুথ স্পিকারটিতে আপনারা HD সাউন্ড পাবেন। আর এটি আজকে এখান থেকে আপনারা 999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 2,499 টাকা বলা হয়েছে। এটি আপনারা আইপ্যাড, ট্যাবলেট, ল্যাপটপ বা ইকো ডটের সঙ্গে ব্যাবহার করতে পারবেন। এখান থেকে কিনুন।

iBall Musi Cube BT20 Portable Bluetooth Speaker with FM 

আজেক এই স্পিকারটি আপনারা এখানে মাত্র 644 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,119 টাকা বলা হয়েছে। আর এটি FM সাপোর্ট করে। এখান থেকে কিনুন।

Blaupunkt BT-01 3W Portable Bluetooth Speaker

আজকে এই ব্লুটুথ স্পিকারটি অ্যামাজনে মাত্র 899 টাকায় কেনা যাবে। আর এটির আসল দাম এখানে 2,499 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা ব্ল্যাক কালারে কেনা যাবে। এতে আপনারা 3W পাবেন। আর এটি 32GB TF কার্ড দিয়ে এক্সপেন্ড করা যায়। এখান থেকে কিনুন।

Tygot Wireless Portable Bluetooth Speaker 

এই দারুন দেখতে ব্লুটুথ স্পিকারটি আপনারা এখানে আজকে 529 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,999 টাকা বলা হয়েছে। আর এটি একটি LED ল্যাম্পের সঙ্গেও কাজ করে। এখান থেকে কিনুন।

BLUE DIAMOND Bluetooth Stereo Speaker

এই স্টিরিও স্পিকারটিতে কলিং ফেসিলিটিও পাওয়া যাচ্ছে তবে এটি আপনাআ আজকে এখানে 335 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 490 টাকা বলা হয়েছে। এটির সঙ্গে বিল্ট ইন Fm রেডিও আছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo