Amazon আজকে এই ব্লুটুথ স্পিকার আর হেডফোন গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Amazon আজকে এই ব্লুটুথ স্পিকার আর হেডফোন গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

আর এই তালিকায় সোনি আর মোটোরোলার মতন ব্র্যান্ডও আছে

এমনিতে প্রায়ই অ্যামাজন কোন না কোন জিনিসের ওপর প্রায়ই কোন না কোন ডিস্কাউন্ট দিয়ে থাকে। আর আজকে তারা বেশ কিছু ব্লুটুথ স্পিকার আর হেডফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনারাও যদি বেশ কিছু দিন ধরেই কোন ব্লুটুথ স্পিকার বা হেডফোন কেনার কথা ভাবছেন তবে আজকে আপনাদের কাছে একটি ভাল সুযোগ এসেছে। তবে আসুন দেখা যাক যে আজকে অ্যামাজন কোন ডিভাইসের ওপর কেন ডিস্কাউন্ট দিচ্ছে।আর এই তালিকায় সোনি আর মোটোরোলার মতন ব্র্যান্ডও আছে।
 
Kinivo BTH240 Limited Edition Bluetooth Stereo Headphone – Supports Wireless Music Streaming and Hands-Free Calling (Arctic White)

আজকে অ্যামাজন থেকে এই লিমিটেড এডিশানের ব্লুটুথ স্পিকারটি 76%ডিস্কাউন্টের সঙ্গে 1,699টাকায় কিনতে পাওয়া যাচ্ছে, আর এর আসল দাম সাইটে 7,020 টাকা বলা হয়েছে। এইটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Mivi SAXO Wireless Bluetooth Headphones With Hands Free Mic, Stereo Sound, Thumping Bass (Jet Black)

আজকে এই ওয়ারলেস ব্লুটুথ হেডফোনটি হ্যান্ডফ্রি মাইকের সঙ্গে 2,699টআকায় কেনা যাচ্ছে, সাইটে এর আসল দাম 4,999টাকা বলা হয়েছে। এর ওপর আজকে অ্যামাজন 46%য়ের ডিস্কাউন্ট দিচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Photron P10 Wireless 3W Portable Bluetooth Speaker (Deep Cobalt)

এই ওয়ারলেস পোর্টেবেল ব্লুটূথ স্পিকারটি আজকে অ্যামাজনে 649টকায় কিনতে পাওয়া যাচ্ছে। সাইটে এর আসল দাম 1,990টাকা বলা হয়েছে। এর ওপর 67%’র ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

iBall Soundstick BT14 Bluetooth Speakers with Remote (Black/Silver)

আজকে অ্যামাজন থেকে এই ব্লুটুথ স্পিকারটি রিমোটের সঙ্গে দুটি কালার ভেরিয়েন্টে 1,272টাকায় কেনা যাচ্ছে, এর ওপর 49%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। সাইটে এর আসল দাম 2,499টাকা বলা হয়েছে। এটি ক্যাশ  অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Motorola Pulse Escape Headphones (Black)

মোটোরোলার এই হেডফোনটি আজকে ব্ল্যাক কালারে অ্যামাজন থেকে 2,475টাকায় কেনা যাচ্ছে। সাইটে এর আসল দাম 6,499টাকা বলা হয়েছে। এর ওপর আজকে 62%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

MacBerry Sony Xperia Neo L Compatible Wireless Bluetooth Speakers, B6 Portable Pill speaker with Fm & Sd Card Slot ( Random Color)

এই সুন্দর দেখতে সোনির ওয়ারলেস ব্লুটুথ স্পিকারটি আজকে অ্যামাজন থেকে 549টাকায় কেনা যাচ্ছে। সাইটে এর আসল দাম 1,649টাকা বলা হয়েছে, আর এর ওপর 67%য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে জিনিসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

আমাদের Instagram য়েও ফলো করুন
 

আমাদের YouTube য়েও সাবস্ক্রাইব করুন
 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo