আজকে এই ব্লুটুথ স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

Updated on 31-Jul-2018
HIGHLIGHTS

এর মধ্যে সারেগামার কার্নিভাল মিনি ব্লুটুথ স্পিকারটিও নিজের জায়গা করে নিয়েছে

আপনারা যদি অনেক দিন ধরেই ভাল ব্লুটুথ স্পিকারের সন্ধানে ছিলেন তবে আজকে আপনাদের জন্য তেমন কিছু সুন্দর স্পিকারের ডিস্কাউন্ট অফার নিয়ে হাজির হয়েছে অ্যামাজন। এর মধ্যে সারেগামার কার্নিভাল মিনি ব্লুটুথ স্পিকারটিও নিজের জায়গা করে নিয়েছে। আসুন তবে দেখি এর সঙ্গে আর কী কী জিনিস অফার করছে অ্যামাজন।

SHOPEE Bluetooth Speaker

আজকে এই ব্লুটুথ স্পিকারটি অ্যামাজনে 499 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এর আসল দাম সাইটে 1,500 টাকা বলা হয়েছে। এটি বেশ আকর্ষণীয় কালারে আপনার হতে পারে। এখান থেকে কিনুন।

SHOPEE NU1118 Bluetooth Speaker Night Light USB Charging Cable Smart Round Cute Plant Pots

আজক এই ব্লুটুথ স্পিকার কাম নাইট ঙএ চার্জিং কেবেল স্মার্টরাউন্ড প্ল্যান্ট পটটি অ্যামাজনে 599 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,500 টাকা বলা হয়েছে। আর এটি একটি ম্যাজিক মিউজিক প্ল্যান্ট ফ্লাওয়ার পট। আর এটি সুন্দর সুন্দর মিউজক শোনায়। এখান থেকে কিনুন।

Energic P10 Bluetooth Speakers with Deep Bass, TF/Sd Card and 360 Surround Sound

আজকে এই ব্লুটুথ স্পিকারটি অ্যামাজনে 379 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 999 টাকা বলা হয়েছে। এটি একটি কমপ্যাক্ট আর স্টাইলিশ আর ইউনিক ডিজাইনের এই ব্লুটুথ স্পিকারটি। এখান থেকে কিনুন।

AA Ubon Multimedia Speakers For PC/Laptop/Mobile

আজকে এই মাল্টিমিডিয়া স্পিকারটি অ্যামাজনে 272 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,999 টাকা বলা হয়েছে। আর এটি আজকে বেশ কিছু কালার অপশানে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Zebronics SPK- 2.0 Computer Multimedia Speaker 

আজকের এই স্পিকারটি অ্যামাজনে 249 টাকায় কেনা যাবে আর এর আসল দাম 699 টাকা বলা হয়েছে। আর এটি একটি মাল্টিমিডিয়া স্পিকার। এর সঙ্গে ইশ রেডিও শোনা যাবে আর এতে একটি LED ডিসপ্লে দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

Wireless Bluetooth Table Speaker with FM RADIO

আজকে এই ব্লুটুথ ট্যাবলেট স্পিকারটি অ্যামাজনে 500 টাকায় কেনা যাবে। আর এর আসল দাম সাইটে 1,999 টাকা বলা হয়েছে। আর এটি FM রেডিও ফাংশান যুক্ত । আর এর সঙ্গে এই স্পিকারটি চার্জও করা যায়। আর এর মাধ্যমে ব্লুটুথ কলও করা যায়। এখান থেকে কিনুন।

Boat Stone 200 Portable Bluetooth Speakers 

আজকে এই ব্লুটুথ স্পিকারটি অ্যামাজন থেকে 1,099 টাকায় কেনা যাবে আর এর আসল দাম 2,999 টাকা বলা হয়েছে। আর এটি আজকে ব্ল্যাক কালারে কেনা যাবে। এটি একটি ওয়াটারপ্রুফ স্পিকার আর এটিকে সহযেই আউটডোরে নিয়ে জাওয়া যায়। এখান থেকে কিনুন।

Saregama Carvaan Mini Legends SCM01 Bluetooth Speakers

সারেগামাপার এই মিনি লেজেন্ড ব্লুটুথ স্পিকারটি 1,487 টাকায় আজকে অ্যামাজন থেকে কেনা যাচ্ছে। আর এর আসল দাম সাইটে 2,490 টাকা বলা হয়েছে। আর এটি আজকে আপনারা অ্যাকোয়া ব্লু কালারে কিনতে পারবেন। এটি 251 প্রি-লোডেরড হিন্দি গানের সঙ্গে এসেছে যার মধ্যে কিশোর কুমার থেকে রাহুল দেব বর্মন সহ অনেক শিল্পীর গান আছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে আর সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :