Amazon Echo Spot 2.5 ইঞ্চির সার্কুলার ডিসপ্লের সঙ্গে ভারতে লঞ্চ হল, দাম 10,499টাকা

Amazon Echo Spot 2.5 ইঞ্চির সার্কুলার ডিসপ্লের সঙ্গে ভারতে লঞ্চ হল, দাম 10,499টাকা
HIGHLIGHTS

স্পিকারের নিচে আর রেয়ারে পাওয়ার পোর্ট আর 3.5mmয়ের অডিও জ্যাক আছে যার মাধ্যমে Echo Spot য়ের মাধ্যমে স্পিকার কানেক্ট করা যায়

অ্যামাজন ভারতে লেটেস্ট echo spot স্পিকার লঞ্চ করেছে যার দাম 12,999টাকা। লঞ্চের সময়ে এটি অ্যামাজনে 2,500টাকার ডিস্কাউন্টের পরে 10,499টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই স্মার্টস্পিকারটিতে কোম্পানির স্মার্টঅ্যাসিস্টেন্স অ্যালেক্সাও আছে। Echo Spotয়ে 2.5 ইঞ্চির সার্কুলার ডিসপ্লে আছে আর ভলিউম কন্ট্রোল আর মাইক/ক্যামেরা মিউট বটন টপে দেওয়া হয়েছে।

স্পিকারটির রেয়ারে পাওয়ার পোর্ট 3.5mm অডিও জ্যাক আছে আর এর মাধ্যমে Echo Spot অন্য স্পিকারের সঙ্গে কানেক্ট করা যায়। আর এছারা এই স্পিকারটিতে 4টি ফার ফিল্ড মাইক্রোফোন আছে যা বিমফোমিগিং প্রযুক্তি আর এনহেঞ্চড নয়েজ ক্যান্সেলেশানের সঙ্গে দেওয়া হয়েছে, আর যা ইউজার্সয়ের ভয়েস কমান্ড অনেক দূর থেকে শুনতে পারে।

Paytm Deals: আজকে এই হেডফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

Amazon Echo Spot য়ের মাধ্যমে অন্য echo Spot ডিভাইস ইউজার্সদের জন্য আবার অ্যালেক্সা অ্যাপের মাধ্যমে ভিডিও কলও করা সম্ভব। আর কোন ইউজার্স যদি একবারের বেশি Echo Spot স্পিকারের মাধ্যমে  NDTV, Times Now, ESP Cricinfo, Aaj Tak, ABP Ananda, 24 Ghanta বা অন্য কোন চ্যানেলের মাধ্যমে নিউজ দেখতে পারবে। Savan, Amazon Prime Music, Gana আর অন্য অনেক অ্যাপের মাধ্যমে এই স্পিকার গান শোনাতে পারবে। আর এছারা Uber আর Ola’র পরিষেবা বুক করা বা জোম্যাট ইত্যাদি থেকে খাওয়ার বুক করার জন্য echo Spot করতে পারবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Amazon Echo ডিভাইস ইউজার্সরা ইউটিউবের সাপোর্ট পাবেনা আর এর জন্য কোম্পানি ভিডিও প্লেব্যাকের জন্য অ্যামাজন প্রাইম ভিডিও, ডেলি মোশান আর Vimeo র মতন পরিষেবা আছে। Echo Spot য়ের দুটি ইউনিট কিনলে অ্যামাজন 1,000টাকার ডিস্কাউন্ট দেবে আর ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ডিভাইসটি কিনলে 10% ডিস্কাউন্ট পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo