Amazon থেকে দারুন সব ব্লুটুথ স্পিকার 700 টাকার মধ্যে কেনা যাচ্ছে

Amazon থেকে দারুন সব ব্লুটুথ স্পিকার 700 টাকার মধ্যে কেনা যাচ্ছে
HIGHLIGHTS

দারুন সব ব্লুটুথ স্পিকার কেনা যাচ্ছে

এগুলি স্প্ল্যাশ আর ওয়াটার প্রুফ

এগুলি সব 700 টাকার মধ্যে কেনা যাচ্ছে

আপনারা যদি গান শুনতে ভালবাসেন আর তার জন্য একটি দারুন ব্লুটুথ স্পিকার খুঁজছেন, কিন্তু দামের কথা ভেবে কিনতে পারছেন না, তবে আজকে Amazon থেকে  তেমন কিছু দারুন ব্লুটুথ স্পিকার সহজে  মাত্র 700 টাকার মধ্যে কিনতে পারবেন।

এগুলির মধ্যে বেশ কিছু স্প্ল্যাশ প্রুফ আর ওয়াটার প্রুফ স্পিকারও আছে।

kmi TG113 Bass Splashproof/Waterproof Wireless Bluetooth Speaker 

দারুন এই ওয়াটার প্রুফ আর স্প্ল্যাশ প্রুফ স্পিকারটি আপনারা অ্যামাজন থেকে মাত্র 508 টাকায় কিনেত পারবেন। আর এর আসল দাম সাইটে 1,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা মোবাইল থেকে ট্যাবলেট কি ল্যাপটপ সবেই ব্যাবহার করতে পারবেন। এখান থেকে কিনুন।

T&G 113 Super Bass Splashproof Wireless Bluetooth Speaker 

এই দারুন দেখতে ব্লুটুথ স্পিকারটি আপনারা আজকে এখানে মাত্র 453 টাকায় কিনতে পারবেন আর এর আসল দাম সাইটে 999 টাকা বলা হয়েছে। এটি একটি ওয়ারলেস ব্লুটুথ স্পিকার যা স্প্ল্যাশ প্রুফ। এখান থেকে কিনুন।

Quantum QHM636 USB Powered Wooden Speaker

এই চিরায়ত উডেন ব্লুটুথ স্পিকারটি আপনারা আজকে এখানে মাত্র 469 টাকায় কিনতে পারবেন আর এর আসল দাম সাইটে 540 টাকা বলা হয়েছে। এটি আপনারা আজকে এখানে ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Terabyte Mini USB2.0 Speaker

এই USB 2.0 স্পিকারটি আপনারা আজকে অ্যামাজন থেকে মাত্র 229 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 599টাকা বলা হয়েছে। এটি আপনারা ব্ল্যাক কালার অপশানে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

iBall Decor 9 Computer Multimedia Speakers

আপনারা আজকে এই দারুন আই বলের ব্লুটুথ মাল্টিমিডিয়া স্পিকারটি এখানে মাত্র 500 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 945 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Quantum HS-656 Mini Rechargeable Speaker

এই দারুন স্পিকারটি আপনারা আজকে এখানে দারুন সব কালারে কিনতে পারবেন আর এটি এখানে আপনারা মাত্র 325 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 399 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Zebronics Saga Bluetooth Speaker

আপনারা আজকে এই ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 499টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 777 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo