Amazon য়ের Bose Week য়ে পান দারুন সব জিনিস

Updated on 26-Feb-2019
HIGHLIGHTS

এই বোস Week 24 ফেব্রুয়ার শুরু হয়েছে আর আগামী 2 মার্চ পর্যন্ত চলবে

ভারতের একটি জনপ্রিয় ইকমার্স সাইট অ্যামাজন শুরু করেছে ‘Bose Week’। এই সময়ে আপনারা বোসের বিভিন্ন দারুন সব জিনিস এখানে দারুন ডিস্কাউন্টে কিনতে পারবেন। এই বোস Week 24 ফেব্রুয়ার শুরু হয়েছে আর আগামী 2 মার্চ পর্যন্ত চলবে। আর এখানে আপনারা No Cost EMI য়ের সুযোগ যেমন পাবেন আর সঙ্গে থাকবে 50% পর্যন্ত ডিস্কাউন্টের সুযোগ। আর সঙ্গে থাকছে কিছু ক্যাশব্যাকের অফারও।

Bose SoundLink Mini II Wireless Bluetooth Speakers

আজকে এই বোস মিনি ii ওয়ারলেস স্পিকারটি আপনারা এই সেলে মাত্র 12,899 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 16,200 টাকা বলা হয়েছে। আর আপনারা এতে ভাল সাউন্ড কোয়ালিটির সঙ্গে এটি একটি ওয়ারলেস ডিভাইস হিসাবে পাবেন। আর এতে সহজেই ভাল সাউন্ড আসে। এখান থেকে কিনুন।

Bose Sound Sport Free Truly Wireless Sport Headphones

দারুন দেখতে এই বোস স্পোর্ট ফ্রি হ্যান্ডলেস হেডফোনটি আপনারা আজকে মাত্র 18,990 টাকায় নিজের করতে পারবেন। এই সুন্দর আর সোপর্টস লুকের ডিভাইসটি EMI তেও কেনা যাবে। এটি বোস কানেক্টেড অ্যাপের সঙ্গে যুক্ত হতে পারে এর এটি 5 ঘন্টা পর্যন্ত প্লে টাইম দেয়। এখান থেকে কিনুন।

Bose Home Speaker 500 with Alexa Voice Control Built-in

আজকে আপনারা এই অ্যালেক্সা ভয়েস কন্ট্রোলারটি মাত্র 39,000 টাকায় কিনতে পারবেন। আর এটি আপনারা EMI তেও কিনতে পারবেন। এটি এক সঙ্গে অনেক গান শোনাতে পারে আর এটি অ্যামাজন মিউজিক আর সাভানের মতন অ্যাপে ব্যাবহার করা যায়। এখান থেকে কিনুন।

Bose Sound Link Micro 783342-0900 Waterproof Bluetooth

দারুন দেখতে এই বোসের ওয়াটার প্রুফ ব্লুটুথটি আজকে আপনারা মাত্র 8,990 টাকায় কিনতে পারবেন। আর এটি ক্যাশঅন ডেলিভারিতেও কেনা যাবে। এটি উজ্জল কমলা রঙে কেনা যাবে। এটি ক্রিস্প আর ব্যালেন্সড সাউন্ডের অভিজ্ঞতা দেয় আর এর সঙ্গে এটি একটি ওয়াটার প্রুফ স্পিকার হওয়ায় আরও সুবিধা হয়েছে। এখান থেকে কিনুন।

Bose SoundSport Wireless Headphones

আপনারা আজকে দারুন দেখতে অ্যাকোয়া কালারের এই বোস সাউন্ড স্পোর্টটি মাত্র 13,275 টাকায় কিনতে পারবেন। আর এটি একি হাই কোয়ালিটির অডিও অভিজ্ঞতা দেবে, আর এর সঙ্গে এটি ব্লুটুথ বা NFC র মতন ওয়ারলেস কনভেনিয়ান্সের সঙ্গে অ্যাটাচ হতে পারে। এখান থেকে কিনুন।

Bose SoundSport Wireless Headphones

আপনারা আজকে এই বোসের সাউন্ড স্পোর্টটি এখানে মাত্র 24,500 টাকায় কিনতে পারবেন। আর এটি একটি ওয়ারলেস স্পিকার আর এটি দেখতেও বেশ মজার। আর এটি একটি 360 ডিগ্রি সাউন্ড কনসিস্টেন্স যুক্ত আর এর সঙ্গে এটি ইউনিফর্ম কভারেজ নেয়। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :