অ্যামাজন এই স্পিকার গুলির ওপর অফার দিচ্ছে

অ্যামাজন এই স্পিকার গুলির ওপর অফার দিচ্ছে
HIGHLIGHTS

Artis BT08, Max Pi C5 Max Pi,Artis BT10 সহ বেশ কিছু ব্লুটুথ স্পিকারের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

অ্যামাজনে বেশ কিছু ভাল ব্লুটুথ স্পিকারের ওপর ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে। আপনি যদি অনেক দিন ধরেই একটি ভাল ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবছেন তবে আপনি সহজেই আজকের এই অ্যামাজনে ডিস্কাউন্টের সঙ্গে দেওয়া ব্লুটুথ স্পিকার গুলি দেখে নিতে পারেন। আজকের এই লিস্টে Artis BT08, Max Pi C5 Max Pi,Artis BT10 সহ বেশ কিছু ব্লুটুথ স্পিকারের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আসুন তবে একবার ভাল করে এই অ্যামাজনের আজকের ব্লুটুথ স্পিকার গুলি ভাল করে দেখে নেওয়া যাক।

 Artis BT08 ওয়ারলেস পোর্টেবেল ব্লুটুথ স্পিকার ইউথ Aux in / কার্ড রিডার/ Mic (ব্ল্যাক): আজকে এই ব্লুটুথ স্পিকারটি অ্যামাজনে ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। আপনি অ্যামাজন থেকে এটি 38% এর ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এর এই ডিস্কাউন্টের পরে আপনি এটি 499 টাকায় কিনতে পারবেন। এটি ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

Juarez Acoustics Beast JAB700 5W(ব্ল্যাক,গ্রে): এই পোর্টেবেল ওয়ারলেস ব্লুটুথ স্পিকারটি মাইক্রোফোনের সঙ্গে আসে। আপনি এই ডিভাইসটি অ্যামাজন থেকে 68%  ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারছেন। আর এর পরে আপনি এটি অ্যামাজন থেকে 799 টাকায় কিনতে পারবেন। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারি অপশানের সঙ্গে পাওয়া যাবে। এখান থেকে কিনুন

Max Pi C5 Max Pi (গ্রিন): এই ব্লুটুথ স্পিকারটি অ্যামাজন থেকে 60% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এই ব্লুটুথ স্পিকারটি এই ডিস্কাউন্টের পরে অ্যামাজন থেকে 799 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

boAt Stone 260 পোর্টেবেল ব্লুটুথ স্পিকার (ডেজি ব্লু): এই পোর্টেবেল ব্লুটুথ স্পিকারটি অ্যামাজন থেকে 44% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে এই ডিভাইসটি আপনি অ্যামাজনে 1,399 টাকায় কেনা যেতে পারে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও পাওয়া যাচ্ছে। এটি দেখতে বেশ ভাল। এখান থেকে কিনুন।

Zoook Rocker Mean Machine Mini M3 ব্লুটুথ স্পিকার (ব্ল্যাক): আপনি এই ডিভাইসটি অ্যামাজন থেকে 50% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। ডিস্কাউন্টে আপনি এটি 999 টাকায় কিনতে পারবেন। এই ডিভাইসটি ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারিতে কেনা যাবে। এখান থেকে কিনুন। 

Artis BT10 ওয়ারলেস পোর্টেবেল ব্লুটুথ স্পিকার (সিলভার): এই স্পিকারটি আপনি অ্যামাজনে 30% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পারবেন। অ্যামাজনে এই ডিস্কাউন্টের পরে এই ডিভাইসটি 699 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারি আর ফ্রি ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে দামের পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo