অ্যামাজন এই ব্লুটুথ স্পিকার গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

অ্যামাজন এই ব্লুটুথ স্পিকার গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

Photron P10, Cartup, Philips BT50B সহ বেশ কিছু স্পিকারের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

বেশ কিছু ব্লুটুথ স্পিকারের ওপর অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে। আপনার যদি বেশ কনে দিন ধরেই একটি ভাল ব্লুটুথ স্পিকার কেনার ইচ্ছে তবে সহজেই অ্যামাজনের ডিল থেকে তা আপনার করতে পারবেন। এখানে বেশ কিচু ভাল ব্র্যান্ডের ব্লুটুথের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। তবে আসুন দেখা যাক কোন কোন ব্লুটুথ স্পিকারের ওপর অ্যামাজন কেমন ডিস্কাউন্ট দিচ্ছে।
 
Photron P10 ওয়ারলেস 3W: এই পোর্টেবেল স্পিকারটিতে LED লাইট, মাইক্রো এসডি কার্ড স্লট FM রেডিও আর AUX মোড আছে। ডিস্কাউন্টের পরে অ্যামাজনে এটি 690 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

Cartup ব্লুটুথ স্টিরিও স্পিকার: এটি দিয়ে কলিং আর FM সাপোর্ট করে। অ্যামাজনে এই ডিভাইসটি 449 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এটি অক্স, ইউএসবি আর এসডি কার্ড সাপোর্ট করে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

Philips BT50B ব্লুটুথ স্পিকার (ব্ল্যাক):এই ডিভাইসটি অ্যামাজনে 33% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর পরে এটি অ্যামাজনে 1,338 টাকায় কিনতে পারা যাচ্ছে। এই পোর্টেবেল স্পিকারটির ব্যাটারি ব্যাকআপ 5 থেকে 6। এটি ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

JBL GO পোর্টেবেল ওয়ারলেস ব্লুটুথ স্পিকার (ব্ল্যাক): এই পোর্টেবেল ডিভাইসটি অ্যামাজনে 30% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এই স্পিকারটির সাউন্ড কোয়ালিটি বেশ ভাল। এটি ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারিতে কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

 

SoundBot SB571 ব্লুটুথ স্পিকার: অ্যামাজনে এই ডিভাইসটি 61% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এর পরে এই ডিভাইসটি আপনি 1,549 টাকায় কিনতে পারবেন। এই পোর্টেবেল স্পিকারটি HD বাস যুক্ত, আর এর সঙ্গে এতে 12w সাউন্ড আউটপুট আছে। এখান থেকে কিনুন।

 

নোটঃ সাইটে কোন ডিভাইসের দামে পরিবর্তন দেখতে পারেন, সেই দামের পরিবর্তন সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo