আজকে হেডফোন আর স্পিকারের ওপর ৬০% অব্দি ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Updated on 09-Nov-2017
HIGHLIGHTS

অ্যামাজনে ৬০% অব্দি ডিস্কাউন্টের সঙ্গে স্পিকার আর হেডফোন পাওয়া যাচ্ছে

সোনি MDR-ZX110A অন স্টিরিও হেডফোন্স (সাদা) অ্যামাজনে আজকে এই হেডফোনটি ৫৪৯ টাকায় কেনা যাচ্ছে। এর ওপরে ৫৮% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। সাদা রঙের এই হেডফোনটি দেখতে বেশ ভাল আর এর সঙ্গে এটি আরামদায়কও। এই ডিভাইসের ওপর ১ বছরের জন্য ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারির অপশানও এই ডিভাইসে পাওয়া যাচ্ছে।

সোনি এক্সট্রা বেস SRS-XB10 পোর্টেবেল স্প্ল্যাশ প্রুফ ওয়ারলেস স্পিকার ব্লুটুথ এন্ড NFC, অ্যামাজনে এই ডিভাইসের ওপর অফার পাওয়া যাচ্ছে। এর ওপরে ৩৪% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। অ্যামাজন থেকে এটি ৩,২৯৪ টাকায় কেনা যেতে পারে। এই ডিভাইসটি ব্ল্যাক, ব্লু, রেড আর গ্রিন কাআল্রে পাওয়া যাবে। এই স্পিকারটির সাউন্ড কোয়ালিটি আর বেস বেশ ভাল। আর এর সঙ্গে এর ব্যাটারি লাইফও ভাল যা ১৬ ঘন্টা অব্দি চলতে পারে। এই ডিভাইসটির ওপর মান্থলি ইন্সটলমেন্টের অপশান আছে। এছাড়া এটি ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারি অপশানেও কিনতে পাওয়া যাচ্ছে।

জেবিএল T210 ইন ইয়ার হেডফোন ( গ্রে) অ্যামাজনে এই স্পিকারটি ৯৯৯ টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। অ্যামাজনে এটি ১৭% ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাবে। এই ইয়ারফোনটি বেশ হাল্কা আর এটি মেটালিক ফিনিশিং যুক্ত ডিভাইস। এটিও ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারির অপশানে পাওয়া যাবে।

অ্যামাজন বেসিক ইন-ইয়ার হেডফোন, এই ডিভাইসটি অ্যামাজন থেকে ৪৯৯ টাকায় কেনা যাচ্ছে। এটির ওপরে ১ বছরের ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। এটি দেখতে বেশ ভাল আর সাউন্ড কোয়ালিটিও ভাল আর এর সঙ্গে এটি একটি ভাল হেডফোন। এটিও ফ্রি ডেলিভারি আর ক্যাশঅন ডেলিভারিতে কেনা যাবে।

ফিলিপ্স BT112 ব্লুটূথ স্পিকার (ব্ল্যাক), অ্যামাজনে এই ডিভাইসটি আপনি ৫৩% এর ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আপনি এটি ১,৮৯৯ টাকায় কিনতে পারবেন। এই ডিভাইসটি সহজেই ক্যারি করা যায়। আর এটি যে কোন ব্লুটুথ ডিভাইসের সঙ্গেই কাজ করে। এই ডিভাইসে 12w সাউন্ড আউটপুট পাওয়ার দেয়। এটিও ফ্রিডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারি তে কেনা যাচ্ছে।

জেবিএল ফ্লিপ 4 ওইয়াটার প্রুফ পোর্টেবেল ব্লুটুথ স্পিকার (ব্লূ), আজকে এই জেবিএলের স্পিকারটি ব্লু কালার ভেরিয়েন্টে ৮,১৪৯ টাকায় কেনা যাচ্ছে। এর ওপর আজকে ১৯% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটি দেখতেও বেশ ভাল। এটি ওয়াটারপ্রুফ ডিভাইস। এর ব্যাটারি লাইফও বেশ ভাল। এই ডিভাইসটি মান্থলি ইন্সটলমেন্ট অপশানেও কেনা যাবে। এছাড়া এটি ফ্রি ডেলিভারি আর ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। 

Connect On :