30 ঘন্টা ব্যাটারি লাইফ সহ Apple AirPods 4 লঞ্চ, AirPods Pro 2 এবং AirPods Max আসল বাজারে, জানুন ভারতে দাম কত

30 ঘন্টা ব্যাটারি লাইফ সহ Apple AirPods 4 লঞ্চ, AirPods Pro 2 এবং AirPods Max আসল বাজারে, জানুন ভারতে দাম কত
HIGHLIGHTS

Apple Airpods 4 লঞ্চ করেছে। কোম্পানি এই এয়ারপডসে কোম্পানি অনেক আধুনিক ফিচার অফার করেছে

অ্যাপল এয়ারপডস 4 এ শক্তিশালী ব্যাটারি পাওয়া যাবে, যা দীর্ঘ সময় পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ অফার করবে

অ্যাপল এয়ারপডস 4 তে নতুন Siri ফিচার দেওয়া হয়েছে

Apple Airpods 4 Launched: অ্যাপল এয়ারপডস লঞ্চ করেছে। কোম্পানি এই এয়ারপডসে কোম্পানি অনেক আধুনিক ফিচার অফার করেছে। অ্যাপল এয়ারপডস 4 এ শক্তিশালী ব্যাটারি পাওয়া যাবে, যা দীর্ঘ সময় পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ অফার করবে। এছাড়া এতে চমৎকার সাউন্ড কোয়ালিটি থাকছে। অ্যাপল নতুন এয়ারপডগুলিতে একটি দুর্দান্ত কেস ডিজাইনও দিয়েছে যা মানুষকে অনেক আকৃষ্ট করতে পারে।

ভারতে কত দামে বিক্রি হচ্ছে নতুন অ্যাপল এয়ারপডস 4, এয়ারপডস প্রো 2 এবং এয়ারপডস ম্যাক্স

  • এয়ারপডস 4 এর দাম 12,900 টাকা
  • ANS সহ এয়ারপডস 4 এর দাম 17,900 টাকা
  • এয়ারপডস প্রো 2 এর দাম 24,900 টাকা
  • এয়ারপডস ম্যাক্সের দাম 59,900 টাকা রাখা হয়েছে

Apple Airpods 4 স্পেসিফিকেশন

অ্যাপল এয়ারপডস 4 তে নতুন Siri ফিচার দেওয়া হয়েছে। এটির সাহায্যে আপনি আপনার মাথা উপরে এবং নীচে করে ইনকমিং কল রিসিভ বা কাট করতে পারেন। এছাড়া এয়ারপড 4 এ 30 ঘন্টার ব্যাটারি লাইফ পাওয়া যাবে। এটি একবার চার্জে দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করতে পারেন। এছাড়াও, এই ডিভাইসের ক্ষেত্রে স্পোর্টস টাইপ-সি চার্জিং সাপোর্ট দেওয়া। এই ডিভাইসে অ্যাপলের H2 চিপ দেওয়া যা দুর্দান্ত পারফরম্যান্স দেবে।

আরও পড়ুন: Prepaid Recharge Plan: 120 টাকার কম দামে আনলিমিটেড কলিং, একগুচ্ছ ডেটা সহ BSNL দিচ্ছে ধামাকা রিচার্জ প্ল্যান

এই নতুন ডিভাইসে অ্যান্টি-নয়েজ ক্যান্সেলেশন (ANC) ফিচারও দেওয়া হয়েছে। এখন প্রো মডেলের মতো এতেও ট্রান্সপারেন্সি মোড পাওয়া যাবে। এয়ারপড 4 ওয়্যারলেস চার্জিং সহ আসে। অ্যাপল ওয়াচ চার্জার দিয়েও চার্জ করতে পারবেন।

Apple Airpods 4

AirPods Pro 2

এয়ারপডস 4 এর সাথে এয়ারপডস প্রো 2 ও লঞ্চ করেছে কোম্পানি। এই নতুন ডিভাইসে একটি নতুন ফিচার দেওয়া হয়েছে যা বধিরদের জন্য খুবই সুবিধাজনক হবে। এতে কোম্পানি একটি নতুন Hearing Protection ফিচার দেওয়া যার সাহায্যে এয়ারপড নিজে থেকেই কম এবং বেশি সাইন্ডকে এডজাস্ট করতে পারবে। এই ফিচার এমন ইউজারদের কথা মাথায় রেখে আনা হয়েছে যাদের কানে সমস্যা আছে বা যাদের কানে জোরে আওয়াজের কারণে ব্যথা হয়।

Apple Airpods Max

নতুন অ্যাপল এয়ারপড 4 এর পাশাপাশি, কোম্পানি তার নতুন অ্যাপল এয়ারপডস ম্যাক্স ও লঞ্চ করেছে। তবে কোম্পানি এতে কোনো আপগ্রেড দেয়নি। নতুন কালার অপশনে চালু করা হয়েছে। এয়ারপডস ম্যাক্স মিডনাইট ব্লু, পার্পল অরেঞ্জ এবং স্টারলাইটের মতো তিনটি রঙ কেনা যাবে। এছাড়া এতে USB-Type C পোর্ট সাপোর্ট সহ iOS 18 দেওয়া হয়েছে। এই নতুন হেডফোনে কোম্পানি Personalised Spatial Audio সিস্টাম অফার করেছে।

কোম্পানি এই ডিভাইসটির দাম $549 রেখেছে। আজ থেকেই এর প্রি-অর্ডার শুরু হয়েছে। 20 সেপ্টেম্বর থেকে এর ডেলিভারি শুরু হবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo