বিশ্বের প্রথম ‘ডিট্যাচেবেল VR হেডসেট’ নিয়ে এল Acer, এর ভারতীয় দাম জানুন

বিশ্বের প্রথম ‘ডিট্যাচেবেল VR হেডসেট’ নিয়ে এল Acer, এর ভারতীয় দাম জানুন
HIGHLIGHTS

Acer ইন্ডিয়া হেডফোন ইউজার্সদের জন্য একটি দারুন লঞ্চ করল, কোম্পানি তাদের প্রথম Windows Mixed Reality হেডসেট লঞ্চ করেছে যার ভারতীয় মূল্য 39,999 টাকা

Acer India হেডফোন ইউজার্সদের জন্য একটি স্পেশাল জিনিস নিয়ে এসেছে। এসার এবার একটি নতুন ভার্চুয়াল রিয়ালিটি (VR) হেডসেট লঞ্চ করেছে। আর এই ডিভাইসটি Acer OJO 500 নামে লঞ্চ করা হয়েছে। আর কোম্পানির তরফে লঞ্চ করা এই হেডসেটটি Windows Mixed Reality র সেকেন্ড জেনারেশানের ডিভাইস। আর আপনাদের বলে রাখি যে কোম্পানি IFA 2018 তে এই বিষয়ে জানিয়েছিল। আর এটি ডিট্যাচেবেল ডিজাইন যুক্ত আর এটি বিশ্বের প্রথম VR হেডসেট যা ডিটাচেবেল ডিজাইনের সঙ্গে এসেছে। আর কোম্পানি এই ডিভাইসটির দাম ভারতে 39,999 টাকা রেখেছে। আর এর সঙ্গে ইউজার্সরা এই ডিভাইসটি 2019 সালের ফেব্রুয়ারি মাসে কিনতে পারবেন। এই VR হেডসেটটি ব্যাবহার ইউজার্সরা সহজেই করতে পারবেন।

Acer OJO  500 য়ের একটি বৈশিষ্ট্য এই যে এটি সামনের দিক থেকে আলাদা করা যায় আর ইউজার্সরা এটি সহজেই করতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে এই ডিভাসিটি আলাদা আলাদা হেড সাপোর্ট সিস্টেমের সঙ্গে এসেছে। আর এর মধ্যে এটি সফট হেড সাপোর্ট যুক্ত সিস্টেম আছে যা এমনি ইউজার্সদের জন্য ভাল হবে। আর হাই প্লাস্টিক হেড সাপোর্ট সিস্টেম যুক্ত এই হেডফোনটি বেশ শক্তিশালী হবে আর কমার্শিয়াল ব্যাবহারের জন্য এটি একটি ভাল অপশান হবে।

আর শুধু তাই না এই হেডফোনটি ইউজার্সরা সর্বাধিক 90Hz য়ে 2880×1440 পিক্সাল রেজিলিউশান পাবেন। আর ইউজার্সরা এটি 100 ডিগ্রির ভিউং অ্যাঙ্গেল পাবেন। আর এই ডিভাইসে ইন্টিগ্রেটেড ইন্টারপ্লিরি ডিস্টেন্স (IPD) হিল আছে আর যা আপনি স্মার্টফোন অ্যাপের মাধ্যমে লিঙ্ক করতে পারবেন, আর এটি পপুলার আর ডিসপ্লের মাঝে গ্যাপ মাপতে পারবে। আর এর ইমেজ কোয়ালিটি অনেক ভাল হবে আর এটি চোখে আরাম দেবে। আর এটি 500 ইউন্ডোজ 10 মিক্সট রিয়েলিটি সেটিংস সাপোর্ট করবে।

এই ডিভাইসটি 2.89 ইঞ্চির হাই রেজিলিউশানের লিকুইড ক্রিস্টাল ডিসপ্লে যুক্ত। আর এর ডিজাইনের দিক যদি দেখি তবে দেখা যাবে যে এতে একটি sound pipe design আছে আর এটি বিল্ট ইন স্পিকার আর এর সাউন্ড ডিরেক্ট ইউজারের কানে যাবে। আর তাই এটি কোন ইয়ারফোন ছাড়াও ইউজারদের অডিওর অভিজ্ঞতা দেবে।

Digit.in
Logo
Digit.in
Logo