ইউটিউবের ভিডিওতে গুগলের ট্রিগার দেখা গেছে

ইউটিউবের ভিডিওতে  গুগলের ট্রিগার দেখা  গেছে
HIGHLIGHTS

Google এর সহকারী দ্বারা নিয়ন্ত্রিত সুইচের সাথে যুক্ত একটি বন্দুকের ভয়েস কমান্ড দ্বারা । এটা কি শুধু সস্তা চালাকি? নাকি আমরা এআই সম্ভাবনা নিয়ে বেশি ভাবতে পারি? আপনি সিদ্ধান্ত নেন ।

একটি বিশ্বে, গত সপ্তাহে progressively-এআই আর বিরোধী netijes পরিকল্পনা করা হয়েছে আলেকজান্ডার Reben ইউটিউবে একটি ভিডিও আপলোড করেছেন, যা বিশাল ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ধরনের বিষয়ের প্রতিক্রিয়া পাঠাতে সক্ষম হয়েছে । একটি এয়ার পিস্তল তৃতীয়-লম্বা ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি স্ট্রিং নিয়ে একটি স্ট্যান্ড নিয়ে দাঁড়িয়ে আছে । স্ট্রিং মেটানো একটি solonide যুক্ত করা হয়, যা একটি সুইচের সাথে সংযুক্ত হয় যা Google অ্যাসিস্ট্যান্ট দ্বারা নিয়ন্ত্রিত হতে পারে । একটি আপেল বন্দুকের চোখে (পড়ুন: নাসিকা দাগিয়ে দিব থেকে কয়েক সেন্টিমিটার দূরে) সমান উচ্চতায় দাঁড়িয়ে আছে ৷ তাই একটি ভয়েস কমান্ড যখন কমান্ড ' অ্যাকটিভ পিস্তল '-এর নির্দেশ দেয়, তখন বন্দুকের marties করে আপেল আর knocks মেঝেতে পড়ে যায় ।

ভিডিও-র Vacharas দুই ভাবে সাড়া ফেলে দেওয়া হয়েছে: এই স্টান্ট প্রত্যাখ্যান করা বা এর বাইরে একটি fable তৈরি করা । ইউটিউব এবং Reddit কিছু ব্যবহারকারী মন্তব্য করেছেন যে এটি একটি সস্তা চালাকি যা ' বন্দুক ' নামে একটি সুইচ দেয়া এবং Google এর সহকারীকে এটি সক্রিয় করে তোলে, যেখানে অনলাইন মিডিয়া নেটওয়ার্ক যেমন Engadget এবং Shacknews উত্তেজক শিরোনাম নিয়ে একটি গল্প তৈরি করেছে । , ' আমরা উদ্বিগ্ন আঘাতস্বরূপ ।

 যাই হোক, আমরা বিশ্বাস করি যে ভিডিওটি সাধারণত গুগল অ্যাসিস্ট্যান্ট বা কৃত্রিম বুদ্ধিমত্তা-সক্রিয় ব্যবস্থাকে অপমান করার ব্যাপারে কিছু ব্যাখ্যা করে না, কিন্তু এটি আমাদের fantasies আরো একটি অত্যাধুনিক অস্ত্র সেটআপের দিকে যেতে দেয় যেখানে একটি Google অ্যাসিস্ট্যান্ট বা অ্যামাজন একটি Lekasa মতো ভার্চুয়াল সহকারীকে শর্ট পিল থেকে একটু বেশি গুরুত্বপূর্ণ এবং ছোট লাল আপেল থেকে বেশি গুরুত্বপূর্ণ হতে গুলি করার নির্দেশ দেওয়া হয় । আমরা যখন গুগলে এসেছিলাম এ মাসের শুরুর দিকে । O 2018 কভার করতে হবে, তাই সুন্দর Pichai, স্বাস্থ্য পরিচর্যার জন্য এআই-সক্রিয় যন্ত্রের কার্যক্ষমতা পরে, "এই স্পষ্ট প্রযুক্তি ইতিবাচক শক্তি হতে পারে, কিন্তু এটা সমান প্রতীয়মান যে, আমরা উদ্ভাবনের কৌশল সম্পর্কে চওড়া চোখ াও জন্য যথেষ্ট হতে পারি না । এই অধিকার অর্জনের দায়িত্ব সম্পর্কে আমরা গভীর বোঝাপড়া অনুভব করছি ।  0 "

মাঝেমধ্যেই শুরু হয় মাসের শুরুতেই । # 2018 সালে আমার পরিবেশনার সময় Google হস্তচালিত কতোটা নির্ভুল ছিল, এটা আমাদের মনে হয় আরো কঠিন এবং আরো গভীর ভাবে যেখানে কৃত্রিম বুদ্ধিমত্তা স্বাভাবিক ভাবে পরিচালিত হয় । যে দিন কারও ক্ষতির জন্য চলবেন এত সহজে রান্নাঘর আলো চালু করতে পারলেন? ওয়েল, Sapesekas এবং টেসলা-সিইও মনে করেন, আমরা এই মুহূর্তে অন্তত বিশ্রাম নিতে পারব,  "একটি বড় সম্পর্কগুলো শিফট অনুপস্থিত-বর্তমানে কিছুটা unpredictable–আমি বলতে পারি না যে আমরা আসলে নিয়ন্ত্রণ থেকে সরে যাওয়ার ব্যাপারে উদ্বিগ্ন ।  0 "এই ক্ষেত্রে যে কোন মেশিনের ব্যাপারে আমাদের আরো sajaney ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo