এবার ল্যান্ডলাইন নাম্বার থেকেও হোয়াটসঅ্যাপ চালাতে পারবেন

এবার ল্যান্ডলাইন নাম্বার থেকেও হোয়াটসঅ্যাপ চালাতে পারবেন
HIGHLIGHTS

এটি ভারত সহ সারা বিশ্বের সব থেকে জনপ্রিয় মেসেঞ্জিং অ্যাপ

এর মোট ইউজার্স 1.5 আরব গ্লোবাল ইউজার্স আছে

হোয়াটসঅ্যাপ প্রায় প্রতিদিনই কোন না কোন নতুন ফিচার্স অ্যাড করে। আর এবার হোয়াটসঅ্যাপ প্রায় 1.5 আরব গ্লোবাল ইউজার্স যুক্ত। আর এই ইন্সট্যান্ট মেসেঞ্জিং অ্যাপটি ফ্রি আর এটি ভয়েস আর ভিডিও কলও সাপোর্ট করে। আর এবার এই হোয়াটসঅ্যাপে ফিঙ্গারপ্রিন্ট অথেন্টিকেশান, ডার্ক মোড আসবে। আর এই ফিচারের সাহায্যে এবার এর অ্যাডমিন আপনার অনুমতি ছাড়া আপনাকে কোন গ্রুপে অ্যাড করতে পারবে না।

আপনারা যেখানে আপনাদের হোয়াটসঅ্যাপ স্মার্টফোনে ব্যাবহার করতে পারবেন আর এবার Nokia 8110 র মতন ফোনেও এই অ্যাপ ব্যাবহার করা যাবে। আর এবার হোয়াটসঅ্যাপ তাদের মোবাইল নাম্বার, ল্যান্ডলাইন নাম্বারের সঙ্গে অপারেট করতে পারে। আর হ্যাঁ এবার আপনারা ল্যান্ডলাইন থেকেও হোয়াটসঅ্যাপ করতে পারবেন। আর আজকে এখানে আমরা আপনাদের সি বিষয়েই বলব।

এই সেটপ গুলি ফলো করুন

আর এর জন্য প্রথমে আপনাদের ফোনে রেগুলার হোয়াটসঅ্যাপ থাকা দরকার। আর এর জন্য আপনাদের রেগুলার বা বিজনেস হোয়াটসঅ্যাপ ডাউনলোড করতে হবে আর এটি ইন্সটল করতে হবে।

হোয়াটসঅ্যাপে ইন্সটল করার পরে আপনারা এটি মোবাইল ফোন, ট্যাবলেট, ল্যাপটপ আর হোয়াটসঅ্যাপে কম্বিবেটল ডিভাইসে পাবেন।

আর এই ক্ষেত্রে আপনাদের কান্ট্রি কোড দিতে হবে আর এর পরে ফোনের 10 ডিজিট নাম্বারটি দিতে হবে। আর এবার ফোন নাম্বার দিন আর এখানে নিজের মোবাইল নাম্বার দিন, আর এর পরে নিজের হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টের মাধ্যমে এটি ব্যাবহার করতে পারবেন।

আর এবার নিজের নাম্বার ভেরিয়েফিকেশান করে এতে কল বা SMS য়ের ব্যাবহার করুন। আর ল্যান্ডলাইন নাম্বার থেকে হোয়াটসঅ্যাপ চালানোর জন্য আপনাকে “কল মি”অপশান পাবেন সেখানে আপনার ভেরিফিকেশান প্রসেস হবে।

আর এবার আপনি নিজের কল অপশান বাছুন আর নিজের ল্যান্ডলাইন নাম্বারে একটি কল করুন আর এই কলে আপনি নিজের 6 ডিজিটের ভেরিফিকেশান কোড দিন।

আর এবার এই ভেরিফিকেশান কোড হোয়াটসঅ্যাপে অ্যান্টেনা করবে আর এই স্টেপ প্রসেসে হবে আর এবার আপনারা প্রোফাইল ফটো, নাম আর অন্য জিনিস এন্টার করতে হবে আর এর পরে এটি আপনারা ব্যাবহার করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo