টুইটারের নতুন মডেল ভাল না করলে এভাবে আগের ডিজাইন ব্যাবহার করতে পারবেন

টুইটারের নতুন মডেল ভাল না করলে এভাবে আগের ডিজাইন ব্যাবহার করতে পারবেন

সম্প্রতি টুইটার তাদের আগের ডিজাইন চেঞ্জ করে নতুন ডিজাইন নিয়ে এসেছে। আর এবার এটি অনেক বেশি ক্লিন UI দিয়েছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই নতুন ডিজাইনে আপনারা কমান্ড অপশান শিফট করে ডেক্সটপের বাঁদিকে পাবেন আর এর মাধ্যমে নেগিভেশান বেশি সহজ করা হয়েছে।

আমরা যদি প্রোফাইল বক্স দেখি তবে এখানে আপনারা ওপরে বাদ ইকে দেখতে পারবেন আর এখানে এটি দেখতে না পারলে এটি আপনারা ট্রেন্ড সেকশানে সিলেক্ট করতে পারবেন। আর এবার এই জন্য অনেকের এর ডিজাইন পছন্দ হয়নি কারন তাদের কাছে এর আগের ডিজাইন বেশি ভাল ছিল।

আর এছাড়া কিছু পুরনো ফিচার্স এই নতুন ডিজাইনের সঙ্গে সরিয়ে দেওয়া হেয়ছে। এছাড়া টুইটারে পুরনো UI ব্যাবহার করে পুরনো ডিজাইনে সুইচ করার অপশান দেওয়া হয়নি। তবে এর পরেও আপনারা পুরনো ভার্সান কিছু স্টেপের মাধ্যমে ব্যাবহার করে ব্যাবহার করতে পারবেন। আসুন দেখা যাক যে কোন ভাবে আপনারা টুইটারের পুরনো মাধ্যম আবার ব্যাবহার করতে পারবেন।

GoodTwitter Extension য়ের মাধ্যমে আগের টুইটারের ডিজাইন ব্যাবহার করুন

  • আপনাদের বলে রাখি যে আপনারা যদি নতুন টুইটার ডিজাইন ব্যাবহার না করতে চান আর আগের টুইটারই ব্যাবহার করতে চান তবে এই কাজ গুলি করলে তা করতে পারবেন। এটি একটি উপায় জার মাধ্যমে এরকম করা যাবে। আপনারা যদি গুডটুইটার এক্সটেনশান ব্যাবহার করেন তবে তা করতে পারবেন।
  • এই ওপেন স্টেপ এক্সটেনশান ওপেন করে এবার এটি ইন্সটল করে আপনারদে কাছে এক্সপোলর 11 থাকলে আপনারা ওল্ড ডিজাইন ব্যাবহার করতে পারবেন। আর আপনাদের আগের ব্রাউজারে টুইটার আর ক্লাসিক ওয়েব ইন্টারফেস ব্যাবহার করা যেতে পারে। আর আপনারা যদি এতে সমস্যায় থাকেন তবে আপনাদের বলে রাখি যে আপনারা এটি কি করে ব্যাবহার করতে পারবেন।
  • গুগল ক্রোম ওপেন করে ক্রোম ওয়েব স্টোরে জান
  • এবার গুডটুইটার খুজুন
  • এবার আপনারা একটি এক্সটেনশান ক্রোম অ্যাড করতে হবে, আর এটি আপনার অ্যাড এক্সটেনশানে ক্লিক করতে হবে আর এমনিতে আপনার ব্রাউজারে ইন্সটল হয়ে যাবে।
  • আর এবার এর পরে আপনাদের আগের টুইটারে ব্যাবহার করতে পারবেন। আর এই এক্সটেনশানে আপনার সিস্টেমে ইন্সটল করার পরে শুধু টুইটার ডট কমে গিয়ে এটি ব্যাবহার করতে হবে। আর এবার আরও একবার আপনি আগের টুইটার ব্যাবহার করতে পারবেন।
Digit.in
Logo
Digit.in
Logo