এভাবে টাটাস্কাই গ্রাহকরা হোয়াটসঅ্যাপে নিজেদের অ্যাকাউন্ট ব্যালেন্স জানতে পারবেন

Updated on 21-Aug-2019
HIGHLIGHTS

একটি মেসেজ করে অ্যাকাউন্ট ব্যালেন্স জানা যাবে

আরও অনেক পরিষেবা আছে

টাটা স্কাই রেজিস্টার্ড মোবাইল নাম্বারে মেসেজ করতে হবে

গতবছর টাটা স্কাই হোয়াটসঅ্যাপ বিজনেস প্রোগ্রামের সঙ্গে যুক্ত ছিল আর এবার কোম্পানি ইন্সট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্মের মাধ্যমে কিছু কুইক পরিষেবা নিয়ে এসেছে। টাটাস্কাই তাদের হোয়াটসঅ্যাপ পরিষেবা নতুন অপশান অ্যাড করেছে আর এর মাধ্যমে গ্রাহকরা তাদের অ্যাকাউন্ট ব্যালেন্স, ইন্সট্যান্ট রিচার্জ অপশান, এমার্জেন্সি টপ আপ, কারেন্ট চ্যানেল প্যাক ডিটেলস আর রিচার্জের পরে অ্যাকাউন্ট রিফ্রেস অপশানে ব্যাবহার করা যাবে। আর এই পরিষেবা টাটা স্কাই 2018 সালে লঞ্চ করে ছিল তবে এবার এটি সবার জন্য পাওয়া যাবে। অপশান দেওয়ার আগে টাটা স্কাই গ্রাহকরা ইন্ডিভিজুয়াল চ্যানেল অ্যাড আর রিমুভ করার অনুমতি দিয়েছে। আর বেশি অপশানের পরে এবার গ্রাহকরা বেশি স্বাধীনতা পাবেন।

হোয়াটসঅ্যাপে টাটা স্কাইয়ের অ্যাকাউন্টে ব্যালেন্স চেক

আমরা আপনাদের আগেই বলেছি যে আপনারা এখানে এর মাধ্যমে টাটা স্কাইয়ের ব্যালেন্স জানতে পারবেন। আর এই ভাবে টাটা স্কাইয়ের রেজিস্টার্ড মোবাইল নাম্বারে বিজনেস সার্ভিস সাবস্ক্রাইব করতে হবে। আর এর জন্য আপনাদের নিজেদের স্মার্টফোনের অ্যাকাউন্ট থেকে +91 1800 208 6633 নাম্বার ডায়াল করতে হবে। আর সেখানে মেসেজ করতে হবে।

আর এই মেসেজের পরে আপনাদের বিজনেস সার্ভিস রিপ্লাইতে বলা হবে যে কোম্পানির কোন পরিষেবা দিতে হবে। টাটা স্কাই হোয়াটসঅ্যাপ বিজনেসে আটটি পরিষেবা অফার করে। আর এর মধ্যে অ্যাডিং চ্যানেল, রিমুভিং চ্যানেল, ব্যালেন্স চেক, কম্পাবিলিটি চ্যানেল প্যাক ডিটেলস, রিচার্জ ইন্সট্যান্ট (ওয়েবসাইট লিঙ্ক), রিচার্জ এর পরে রিফ্রেস আর অ্যাডিশ্যানের পরে প্যাক ভিউ অনলি আর এমারজেস্নি টপ আপ আছে।

টাটা স্কাই অ্যাকাউন্ট ব্যালেন্স চেক করার জন্য টাটা স্কাই বিজনেস অ্যাকাউন্টে ব্যালেন্স লিকে মেসেজ করতে হবে। আর এর পরে টাটা স্কাই আপনারা অ্যাকাউন্টের ব্যালেন্স জানাবে। আর এই কমান্ডের পরে কাজ করে আর এখানে আপনাকে আপনারা টাটা স্কাইতে রেজিস্টার্ড মোবাইল নাম্বার দিতে হবে।

 

Connect On :