YAHOO মেল তাদের অ্যাপের নতুন ভার্সান নিয়ে এসেছে

Updated on 09-Jan-2020
HIGHLIGHTS

নতুন অ্যাপে ব্যাক্তিগত ইউজার এক্সপিরিয়েন্স দেবে

যা ইনবক্স দুর করে আপনাদের ইমেল দেখাবে

ইয়াহু মেল তাদের একটি নতুন মেল অ্যাপ ভার্সন লঞ্চ করেছে। আর এটি ইনবক্সের আলাদা অভিজ্ঞতা দেবে। ইন্টারনেটের ইনবক্স ওভারলোডের যুগে আলাদা আলাদা অ্যাকাউন্ট বানায় সবাই। যা ইএম্লের আলাদা আলাদা শিপ হয়। আর সবাওই রোজ প্রোমোশানাল ডিল পায় যা তদাএর মেসেজে ক্ষতি করতে পারে। ইয়াহু মেলের নতুন অ্যাপ ইউজারদের জন্য ক্লক টার স্থিত করার জন্য পারফেক্ট সমাধান দেয় আর তারা তাদের ইনবক্স পার্সোনালাইজড করার সঙ্গে এটি কন্ট্রোল করতে পারবেন। আর এই ইমেল ফোকাস করা যাবে যা তাদের সব থেকে বেশি দরকার।

ইয়াহু মেল একটি আলাদা অভিজ্ঞতা এসেছে যা সবার মেসেজে গ্রুপ করে যা ট্র্যাভেল অ্যান্ড অ্যাটাচমেন্ট আর এটি একটি সহজ, ওয়ান ট্যাপ করে সহজে এই কাজ করা যায়। আর এটি ইয়াহু ইমেলে নিয়ন্ত্রন করে। আর এই অ্যাপের সুবিধা এটি। আর এই ভাবে ইয়াহু মাল্টি পারপাজ ইনবক্স হয়ে হজাবে আর যারা জেটি দরকার সেওই হিসাবে তা ভাছে আর ডিজাইন করতে পারবনে।

এই অ্যাপটি অ্যান্ড্রয়েড আর iOS য়ের নতুন ফিচার্স, আধুনিক ইন্টারফেস আর নেগিভেশানের সঙ্গে এসেছে আর এটি বড় মোবাইল স্ক্রিনে এক হাতে ব্যাবহার করা যাবে। আর এর সঙ্গে কিছু উল্লেখনিয়ে আর ভিউজ আছে।

  • নতুন ডিজাইন ভাল কাস্টামাইজেশানঃ একটি ইন্টারফেস যা বড় মোবাইল স্ক্রিনের অনুসারে। স্ক্রিনের নিচে আর নতুন নেগিভেহস্নাএর বিষয়ে একসঙ্গে ব্যাবহার করা যাবে। লেআউট স্পস্ট, রঙিন, সহজ ব্যাবহার আর কাস্টমাইজেবেল। গ্রাহকরা তাদের নোটিফিকেশান পার্সোনালাইজড করতে পারে আর এর মধ্যে যে মেল (পার্সোনাল বা প্রফেসানাল) নিয়ে অ্যালার্ট হতে হবে, আর তা হাইলাইট করা যাবে। আর তা কাস্টম কালার থিম আর সাউন্ডের সঙ্গে আসবে আর নিজদের ইনবক্সের বিশিষ্ট হিসাবে দেখা যাবে। আর এর মধ্যে অ্যানি মেশানের সঙ্গে ড্র্যাগ অ্যান্ড্ ড্রপ ইন্টারফেস আছে।
  • ছবি আর ফাইল এক জায়গায়ঃ এক সময়ে এতে ভিউ যা সব মেল অ্যাটাচমেন্টের কাছে সহজ আর নেগিভেশান দেয়।, আর এতে দরকারি বিষয় হল এই যে এটি ডকুমেন্ট, ইভেন্ট আর ফটোজ আছে। আর গ্রাহকরা এই বিষয়ে জানতে পারবে আর এটি সব সময়ে সাথে আছে।
  • ইমেল সাবস্ক্রিপশানঃ সাবস্ক্রিপশানের জন্য একটি ভিউয়ের সঙ্গে আসবে যা গ্রাহকদের সেই ইমেল ব্রাউজার করতে পারবে আর এটি সাবস্ক্রাইবার আর অ্যাপের বাইরে বেড়িয়ে সিঙ্গেল টয়াপের নিউজলেটার আনসাবস্ক্রাইবার করবে।
Connect On :