Xiaomi তাদের ক্রেডিট পরিষেবা অ্যাপও MIUI ইউজার্সদের জন্য লঞ্চ করল

Xiaomi তাদের ক্রেডিট পরিষেবা অ্যাপও MIUI ইউজার্সদের জন্য লঞ্চ করল
HIGHLIGHTS

এবার সাওমি র ক্রেডিট সার্ভিস ইউজার্সদের অনলাইনে ইন্সট্যান্ট লোন নিতে সাহায্য করবে, ইউজার্সরা এই অ্যাপের মাধ্যমে অনলাইনে লোনের জন্য অ্যাপলাই করতে পারবে আর এই অ্যাপে সাওমির MIUI অপারেটিং সিস্টেমে চলা ডিভাইসের জন্য আনা হচ্ছে

এই বছরে সাওমি তাদের ক্রেডিট সার্ভিস লঞ্চ করেছে যা KreditBee নামে এসেছে। আর এই প্ল্যাটফর্মে যুবকদের জন্য, যাতে কম সময়ে পার্সোনাল লোন পেতে পারেন। আর আসলে এই সময়ে ছোট অ্যামাউন্টের জন্য অ্যাডভান্স সেলফি সেলিটি আছে। আর এই সুবিধা ভারতে সাওমি ডিভাইসের প্রিডিমিটিং সিস্টেম MIUI য়ের অ্যাপের মাধ্যমে পাওয়া যাচ্ছে। আর এবার সাওমি ক্রেডিট সার্ভিস অ্যাপ ব্যাবহার করে ইউজার্সরা সহজে ইন্সট্যান্ট লোন পাবেন।

এই অ্যাপটি MIUI তে চলে আর সাওমি মোবাইল ফোনে ডাউনলোড করা যাবে, আর এর মাধ্যমে ব্যাক্তিগত লোন নেওয়া যাবে। আর খেয়াল রাখতে হবে জে সাওমি কোন লোণ অফার করছেনা এখানে ইউজার্সদের লোন দেওয়ার সংস্থার লিঙ্ক থাকছে। আর KreditBee KYC  অথেন্টিকেশান ব্যাবহার করছে আর অনলাইনে প্রসেসের মাধ্যমে এটি ইউজার্সদের লোন দেবে। আর রিপোর্ট অনুসারে এই ফান্ড সোজা ব্যাঙ্ক অ্যাকাউন্টে যাবে আর এতে ইন্সট্যান্ট রেটে প্রতিমাসে 1.8 শতাংস থেকে শুরু হবে।

KreditBee প্ল্যাটফর্মে 1,000 টাকা থেকে 1,00,000 টাকা পর্যন্ত লোন পাওয়া যাবে। আর এই প্ল্যাটফর্মটি নিজের পরিষেবা প্রোমোট করার জন্য সাওমি ইন্ডিয়ার সঙ্গে চুক্তি করেছে। আর এই নতুন অ্যাপের মাধ্যেম এবার ইউজার্সরা সহজে দরকারের সময়ে লোন পেতে পারবেন।

এই সময়ে মি ক্রেডিট সার্ভিসে KreditBee এক মাত্র লোন প্রোভাইড করার জন্য এসেছে আর ভবিষ্যতে এই পরিষেবা বারতে পারে। আর সাওমি এই নতুন ব্যবস্থার মাধ্যমে ইউজার্সদের আরও কাছাকাছি পৌঁছানোর চেষ্টা করছে।

Digit.in
Logo
Digit.in
Logo