‘তুমি যাকে ভালোবাস…’ এই বাংলা গানটি Wynk মিউজিক অ্যাপের সবথেকে বেশি সার্চ হওয়া বাংলা গানের মধ্যে অন্যতম

Updated on 23-Jan-2018
HIGHLIGHTS

Wynk মিউজিক অ্যাপে প্রায় 3 মিলিয়ানের বেশি গানের ডেটাবেস আছে

বাঙালির এই সময়ের অন্যতম প্রিয় গান আর অন্যতম প্রিয় গায়িকার গাওয়া গান ও Wynk মিউজিক মিউজিক অ্যাপের সেরা সার্চ হওয়া গানের মধ্যে অন্যতম। শুনে অবাক হচ্ছেন? না এখনই অবাক হবেননা। তার জন্য আরও একটি অপেক্ষা করুন।
 
শুধু এই গানটিই নয় আরও অনেক গুলি বাংলা গানই Wynk মিউজিক অ্যাপের সেরা বাংলা গানের তালিকায় আছে। এর মধ্যে আছে এই গানটির মেল কন্ঠস্বরটিও। আর সঙ্গে আছে ভালবাসা, দুর্গা মা, হতে পারেনার মতন আরও অনেক গান।
 
অবশ্য শুধু বাংলা গানই নয় হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড়, গুজরাতি সব ভাষার অনেক গানি এই তালিকায় আছে। Amazon গ্রেট ইন্ডিয়ান সেলের দ্বিতীয় দিনে ইলেকট্রনিক্স গ্যাজেট সহ এই জিনিস গুলি অসাধারন ডিস্কাউন্টের সঙ্গে কিনুন
 
আসলে এয়ারটেলের জনপ্রিয় মিউজিক অ্যাপ Wynk মিউজিক একটি নতুন রেকর্ড তৈরি করেছে। আসলে এবার এই অ্যাপটি 75 মিলিয়ান বার ডাউনলোড করা হয়েছে।
 
কোম্পানি এও জানিয়েছে যে এই অ্যাপটিতে গান স্ট্রিমিং এ অনেক গ্রোথ হয়েছে। তবে এখনও অব্দি এই অ্যাপটিতে সবথেকে বেশি শোনা গানের তালিকায় একদম উপরের দিকে আছে বলিউডের গানই। আর বাংলা সহ সমস্ত ভারতীয় আঞ্চলিক ভাষার স্ট্রিমিং গ্রোথ 100% হয়েছে।
 
আপনাদের বলে রাখি যে  Wynk মিউজিক অ্যাপে প্রায়  3 মিলিয়ানের বেশি গানের ডেটাবেস আছে। এর মধ্যে 12টি জনপ্রিয় ভাষাও আছে।
 
এই ভাষা গুলি হল- বাংলা, হিন্দি, মালায়ালাম, তামিল, তেলেগু, কন্নড়, গুজরাতি, অহমীয়া, মারাঠি ইত্যাদি।

Connect On :