নতুন বছরে নতুন ফিচার আনছে হোয়াটসঅ্যাপ

নতুন বছরে নতুন ফিচার আনছে হোয়াটসঅ্যাপ
HIGHLIGHTS

ফেসবুকের মতন এবার হোয়াটসঅ্যাপে চ্যাটেও ব্যবহার করা যাবে স্টিকার

বছরের শুরুতেই চমক এল হোয়াটসঅ্যাপের, আরও একবার একটি নতুন ফিচার নিয়ে হাজির হচ্ছে তারা। আর এবার তারা নিয়ে আসছে স্টিকারের সুবিধা।

 

আপনাদের নিশ্চয়ই মনে আছে যে হোয়াটসঅ্যাপ যে নতুন ফিচার এনেছিল তা ছিল ভিডিওকল। আর হোয়াটসঅ্যাপের ভিডিও কল জনপ্রতিয়তাও অর্জন করেছিল। কারন হোইয়াটসঅ্যাপ থেকে ভিডিও কল করা অনেক্র পক্ষেই সুবিধা জনক হয়েছে।

আর এবার হোয়াটসঅ্যাপ তাদের অ্যাপে ফেসবুকের মতন স্টিকারের ফিচার নিয়ে আসতে চলেছে। জনপ্রিয় অভিনেতা থেকে ফুটবলার, সবধরণের স্টিকারই পাওয়া যায় ফেসবুকে। সেই ধাঁচেই এবার হোয়াটসঅ্যাপে যুক্ত হতে চলেছে স্টিকার। তবে শুধুমাত্র গ্রুপচ্যাটিং-এর সময়েই স্টিকারগুলি পাওয়া যাবে বলে জানা গিয়েছে। 

পাওয়া খবর অনুসারে গ্রুপ চ্যাটিং-এর ক্ষেত্রে আরও একগুচ্ছ ফিচার আনছে হোয়াটসঅ্যাপ। এবার থেকে একসঙ্গে অনেকে মিলে ফোন কিংবা ভিডিও কল করতে পারবে হোয়াটসঅ্যাপে। হোয়টসঅ্যাপের শেষ আপডেট ভার্সনে গ্রু চ্যাটিং-এ ‘জিআইএফ’ ফিচারটি যুক্ত হয়েছিল। এবার নতুন বছরের শুরুতেই এতগুলি বদল এনে চমক দিল ফেসবুকের মালিকানাধীন জনপ্রিয় এই ম্যাসেজিং অ্যাপ। 

শুধু গ্রুপ চ্যাটিং-এ নয়। এখন থেকে নর্ম্যাল ফোন কিংবা ভিডিও কলের ক্ষেত্রেও বদল আনছে হোয়াটসঅ্যাপ।  আগের থেকে অনেক সহজলভ্য করা হচ্ছে ফোন ও ভিডিও কল। আপডেট করলেই মিলবে হোয়াটসঅ্যাপে নতুন ভার্সনের সুবিধাগুলি।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo