বাছাই করা কিছু ইউজার্সরা হোয়াটসঅ্যাপ গ্রুপ ভিডিও কলিংয়ের ফিচার

Updated on 14-Jun-2018
HIGHLIGHTS

গত মাসে হোয়াটসঅ্যাপ জানিয়েছিল যে তারা গ্রুপ ভিডিও কলিং আর স্টিকার ফিচার খুব তাড়াতাড়ি নিয়ে আসছে তেব এখনও পর্যন্ত এদের বিষয়ে কোন অফিসিয়াল খবর পাওয়া যায়নি

ফেসবুক F 8 ডেভলাপার্স কনফারেন্সের সময়ে গ্রুপ ভিডিও কলিং ফিচারের দাবি করেছিল আর যা এবার লাস্ট স্টেজে এসেগেছে। বিটা প্রোগ্রামে হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড ইউজার্সরা লেটেস্ট ভার্সান 2.18.183 তে নতুন ফিচার দেখা গেছে। কিছু iOS ইউজার্সরাও নতুন ফিচার নোটিস করেছে। আর এর জন্য বল যায় যে এই ফিচার এবার কিছু বাছাই করা অ্যান্ড্রয়েড আর iOS ইউজার্সরা পাবে।

গতমাসে হোয়াটসঅ্যাপ জানিয়েছিল জে গ্রুপ ভিডিও কলিং আর স্টিকার্স ফিচার খুব তাড়াতাড়ি আসবে, তবে এখনও পর্যন্ত এর বিষয়ে কোন অফিসিয়াল খবর পাওয়া যায়নি। তবে এই খবর দেখে এটা বলাই যায় যে হোয়াটসঅ্যাপ এই ফিচার অ্যান্ড্রয়েড বিটা ইউজার্সদের জন্য দেওয়া শুরু করেছে। আর এর ব্রে এর স্টেবেল ভার্সানও আসা শুরু হয়ে যাবে। হোয়াটসঅ্যাপ ইউন্ডো ইউজার্সদের এই নতুন অভিজ্ঞতা পেতে গেলে আরও একটি অপেক্ষায় থাকতে হবে।

তবে এখনও হোয়াটসঅ্যাপ স্টিকার ফিচারটি অফিসিয়ালি লঞ্চ করা বাকি আছে আর এখন কিছু ইউজার্সরা গ্রুপ ভিডিও ফিয়ার পাওয়া শুরু করেছে। WABetalnfo র কিছু স্মার্টফোনে এই ফিচার আসার পরে রিপোর্ট সঠিক বলা হয়। WABetalnfo এও বলেছে জে গ্রুপ ভিডিও কলিং ফিচার ইনেবেল করার ব্যাপার এখনও জানা যায়নি আর তাই এই আপডেটের আসার অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

আর আপনারা যদি এই লেটেস্ট ভার্সানটি পেতে চান আর এই ফিচারটি এনেবেলই নয় তবে আপনাদের কল সেকশানে গিয়ে কোন কনট্যাক্ট (সেও যদি বিটা ইউজার্স হয় তবেই) কল শুরু করতে হবে আর দেখতে হবে জে কল পার্টিসিপেন্ট অ্যাড করার নতুন অপশান আছে কিনা। আর এই ফিচারটি যদি আপনি দেখতে না পাব তবে আরও একটি অপেক্ষা আপনাকে করতেই হবে।

Connect On :