এবার নিজে থেকে ডিলিট হবে সিলেক্ট করা হোয়াটসঅ্যাপ মেসেজ

এবার নিজে থেকে ডিলিট হবে সিলেক্ট করা হোয়াটসঅ্যাপ মেসেজ
HIGHLIGHTS

অ্যান্ড্রয়েড বিটা ভার্সানে এই ফিচার এসছে

গ্রুপ চ্যাটে ব্যাবহার করা যাবে

হোয়াটসঅ্যাপ এর আগেই গ্রাহকদের জন্য ডিলিট ফর এভরিওয়ান ফিচার নিয়ে এসেছে আজ গ্রাহকরা 7 মিনিটের মধ্যে নিজেদের পাঠানো মেসেজ ডিলিট করতে পারে,পরে এই সময়সীমা এক ঘন্টা করে দেওয়া হয়েছে। আর ফেসবুকের এই মেসেঞ্জিং কোম্পানি এবার হোয়াটসঅ্যাপ গ্রাহকদের পাঠানো মেসেজ নিজে থেক ডিলিট হ্যে যাবে আর এর জন্য গ্রাহকদের অ্যাপে একটি সেটিংস চেঞ্জ করতে হবে।

WABetaInfo র একটি রিপোর্ট অনুসারে হোয়াটসঅ্যাপ নতুন ফিচারে চ্যাট মেসেজিং অটোমেটিকালি ডিলিট হয়ে যাবে। আর এই ফিচার হোয়াটসঅ্যাপের নতুন ফিচার চ্যাটে মেসেজ নিজে থেকেই ডিলিট করবে। আর এই ফিচার কোন কনফিডেন্সিয়াল ডিটেল কারও সাথে শেয়ার হলে কাজে আসবে। এই ফিচার জিমেল আর টেলিগ্রামেও আছে।

ব্লগ থেকে জানা গেছে যে হোয়াটস অ্যাপ এই ফিচার এখন প্রথম দিএক আছে আর কিছু হোয়াটসঅ্যাপ বিটা গ্রাহকরা গ্রুপ চ্যাটে এটি ব্যাবহার করতে আপ্রবেন। আর এই ফিচার এনেবেল করার জন্য গ্রাহকদের গ্রুপ সেটিংসে যেতে হবে। আর সেখাএন হোয়াটঅ্যাপের সময় 5 সেকেন্ড আর 1 ঘন্টা অপশানে থাকবে,

আর এই ফিচার এখন গ্রুপ চ্যাটেই থাকবে তবে আশা করা হচ্ছে যে পরবর্তী সময়ে এটি সব চ্যাটের জন্যই আসবে। আর আপনারা যদি অ্যান্ড্রয়েড স্মার্টফোনে গ্রাহক হন তবে আপনারা হোয়াটসঅ্যাপ বিটা 2.19.175 ভার্সানে এই আপডেট এখন পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo