খুব তাড়াতাড়ি WhatsApp অডিও পিকার ফিচারের সঙ্গে আরও অন্য ফিচার আনবে

Updated on 09-Apr-2019
HIGHLIGHTS

অ্যাপে নতুন পিকচার ফিচার আনার চেষ্টা হচ্ছে

এই ফিচারের অ্যান্ড্রয়েড ভার্সান 2.19.89 কে হোয়াটঅ্যাপের বিটার অংশ

হোয়াটসঅ্যাপ প্রায়ই তাদের অ্যাপে নতুন নতুন ফিচার্স ফাংশান নিয়ে আসে আর আমরা জানি যে কোম্পানি ফররোয়ার্ডিং ইনফো ফিচারকে অ্যান্ড্রয়েড আর iOS প্ল্যাটফর্মে বিটা অ্যাপে এনেছে। আর এবার কোম্পানি অ্যাপে নতুন অডিও পিকার ফিচার আনার তোড়জোড় করছে।

WABetalnfo য়ের রিপোর্ট অনুসারে সোশাল মেসেঞ্জিং অ্যাপ অডিও পিকার ফিচার ইউজার ইন্টারফেস চেঞ্জ হচ্ছে। আর এর আগে ইউজার্সরা এক সময়ে একটি অডিও পিকার করতে পড়তে আর এবার কোম্পানি এই পরিবর্তনের ফ্লে ইউজার মাল্টিপেল অডিও ফাইল ওঠানোর অনুমতি পাবে। আর এছাড়া কোম্পানি অডিও প্রিভিউ ফাংশানও অ্যাড করতে পারে আর এর মাধ্যমে ইউজার্সরা কোন অডিও ফাইল পাঠানোর আগে প্রিভিউ করতে পারবে।
 

এই ফিচারের অ্যান্ড্রয়েড ভার্সান 2.19.89 কে হোয়াটঅ্যাপের বিটার অংশ আর সব অ্যান্ড্রয়েড বিটা ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে।

আর এছাড়া হোয়াটসঅ্যাপ গ্রুপে ফ্রিকোয়েন্টলি ফরোয়ার্ড মেসেজ মডিফাই ভার্সান আনার জন্য তৈরি করছে। মনে করিয়ে দি যে সম্প্রতি হোয়াটসঅ্যাপ গ্রুপের জন্য নতুন ফিচার এনেছে যেখানে কোন ইউজারকে কোন গ্রুপে অ্যাড করার আগে ইউজারের অনুমতি নিতে হবে। আর এবার কোম্পানি গ্রুপে একটি নতুন ফিচার আনতে চলেছে যা গ্রুপ অ্যাডমিনকে আরও বেশি কন্ট্রোল দেবে যে কি করে ইনফর্মেশান গ্রুপে শেয়ার করা উচিৎ আর কীভাবে না।

এই ফিচার এনেবেল করার পরে গ্রুপে নির্ণয় নেওয়া যাবে যে কোন মেম্বার গ্রুপ চ্যাটে ফ্রিকুয়েন্টলি ফরোয়ার্ড মেসেজ শেয়ার করতে পারবে। আর এই ফিচার গ্রুপ সেটিংসে পাওয়া যাবে আর শুধু গ্রুপ অ্যাডমিনদের এতে অ্যাক্সেস থাকবে। এখন এই ফিচার ডেভলাপমেন্টের আছে আর আগামী দিনে হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড অ্যাপে থাকবে।

আর এছাড়া হোয়াটসঅ্যাপে ফরোয়ার্ডিং ইনফো আর ফ্রিকওয়েন্টলি ফরোয়ার্ডিং মেসেজ ফিচার দিচ্ছে আর যা এই দুটি ফিচার হোয়াটসঅ্যাপের বিটা 2.1986 ভার্সানে আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :