এবার হোয়াটসঅ্যাপে পাওয়া যেতে পারে এই ডার্ক মোড ফিচার

এবার হোয়াটসঅ্যাপে পাওয়া যেতে পারে এই ডার্ক মোড ফিচার
HIGHLIGHTS

এই বছর হোয়াটসঅ্যাপ অনেক ফিচার্স নিয়ে আসবে, আর এর মদ্যে একটি ডার্ক মোড ফিচার আছে সেই বিষয়ে সবে একটি খবর সামনে এসেছে

হোয়াটসঅ্যাপ ডার্ক মোড নিয়ে বিগত বেশ কিছু সময় ধরেই কাজ চলছে। আর এবার হোয়াটসঅ্যাপ দীর্ঘ দিনের অপেক্ষার পরে এই ফিচার বানিয়েছে। আর এবার এই ফিচারটির একটি কন্সেপ্ট ইমেজ অনলাইনে দেখা গেছে। WABetalnfo য়ের টুইটারে হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড ভার্সানে ডার্ক মোড ফিচারের স্ক্রিন শট দেখা গেছে। তবে এই প্রথম নয় যখন হোয়াটসঅ্যাপের ডার্ক মোড ফিচার সামনে এসেছে।

নাম থেকেই বোঝা যাচ্ছে যে, হোয়াটসঅ্যাপয়ের এই ফিচারটি এলে  অ্যাপে চ্যাট করলে ব্যাকগ্রাউন্ড ডার্ক হয়ে যাবে। আর এবার এই ডার্ক মোড, ইউটিউব, টুইটার, গুগল ম্যাপ ইত্যাদিতে দেখা যায়। আর আগের রিপোর্ট অনুসারে এই ফিচারটি ম্যানুয়ালি সুইচ করতে হতে পারে। তবে কিছু রিপোর্ট অনুসারে এই এও জানা গেছে যে একটি অপশান হিসাবে ইউজাররা যে টাইম সেট করবে সেই স্মে প্রতিদিন এটি ডার্ক মোডে নিজে থেকেই চলে আসবে।

আর এখন কোম্পানি অফিসিয়ালি তাদের এই পরবর্তী ফিচারের বিষয়ে কিছু জানায়নি। আর এখনও এই ফিচারটির রিলিজ ডেটের বিষয়ে কিছু জানা যায়নি।

ডার্ক মোড লেটেস্ট OS 0.0 পাইয়ের ফিচার। আর এই ফিচার লো লাইটে ফোন ব্যাবহার করা সহজ করে। আর এটি হোয়াইট লাইট ইন্টারফেস নিয়ন্ত্রন করে। আর এছাড়া এই স্মার্টফোনে ব্যাটারি লাইফও বৃদ্ধি করে। আর গুগল অনুসারে ডার্ক মোড 43% কম ব্যাটারি ব্যাবহার করায়।

Digit.in
Logo
Digit.in
Logo