এবার এই জন্য আর WHTSAPP প্রোফাইল পিকচার সেভ করা যাবে না

Updated on 20-May-2019
HIGHLIGHTS

অন্য ইউজারদের প্রোফাইল পিকচার ডাউনলোড করা যাবে নে

হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য আপডেট রোল আউট হয়েছে

আপডেটের চ্যাট লিস্টে Night Mode ও এসেছে

সম্প্রতি ইন্সট্যান্ট মেসেঞ্জিং অ্যাপ হোয়াটসঅ্যাপ তাদের ইউজারদের জন্য বিটা আপডেট রোল আউট করেছে। আর এই বিটা আপডেট শুধু মাত্র অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য এসেছে। আর এই লেটেস্ট হোয়াট সঅ্যাপ বিটা আপডেটে এবার হোয়াটসঅ্যাপ ইউজার্সরা অন্য কোন ইউজারের প্রোফাইল পিকচার ডাউনলোড করতে পারবেন না। আর এই অপশান আর থাকবে না। এই বিষয়ে WABetaInfo র একটি রিপোর্ট থেকে জানা গেছে।

WABetaInfo রিপোর্ট অনুসারে হোয়াটসঅ্যাপ অ্যান্ড্রেয়ড বিটা আপডেট প্রোফাইল পিকচার আর  iOS 2.19.60.5 য়ের জন্য WhatsApp Business betaসেভ করার অপশান সরিয়ে দিয়েছে।

আর এছাড়া নতুন অ্যান্ড্রয়েড বিটা আপডেট 155 ‘রিডিজাইন্ড ইমোজি’র সঙ্গে এসেছে। আর প্রধান ব্যাপার এই যে হোয়াটসঅ্যাপ শুধু কিছু সিলেক্টেড ইমোজি আবার সম্পুর্ন ভাবে রিডিজাইন করেছে আর বাকি গুলিতে অল্প কিছু পরিবর্তন এনেছে। আর এছাড়া আপডেটের চ্যাট লিস্টে নাইট মোড আছে।

আপনাদের জানিয়ে রাখি যে নাইট মোড ফিচার এখনও পর্যন্ত আসেনি। রিপোর্ট অনুসারে হোয়াটসঅ্যাপের এই আপডেট নাইট মোড ফিচারে কাজ করবে আর এর জন্য ইউজাররা সব থেকে ভাল বাগ ফ্রি এক্সপিরিয়েন্স পাবে। আর এর সঙ্গে কোম্পানি আশা করেছে যে তাড়াতাড়ি তাদের প্ল্যাটফর্মে অ্যানিমেটেড হোয়াটসঅ্যাপ স্টিকারও এসেছিল আর অ্যান্ড্রয়েডের সঙ্গে iOS প্ল্যাটফর্মে শুরু করা হয়েছে।

আপনাদের বলে রাখি যে হোয়াটসঅ্যাপের এই নতুন ফিচার আপডেট ভারতে একটি বিটা টেস্টে দেখা গেছে আর  WABetaInfo টুইট করে এই আপডেটের বিষয়ে জানিয়েছে। আর নতুন বিটা ভার্সান 2.19.319 য়ে প্রোফাইল ইমেজ সেভ করার অপশান নেই। আর এছাড়া এটি শুধু গ্রুপের জন্য।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :