এবার Whatsapp Voice Messages য়ে ব্যাক টু ব্যাক প্লে হবে, খুব তাড়াতাড়ি আসবে এই ফিচার

এবার Whatsapp Voice Messages য়ে ব্যাক টু ব্যাক প্লে হবে, খুব তাড়াতাড়ি আসবে এই ফিচার
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ তাদের অ্যান্ড্রয়েড ভার্সানের জন্য আরও একবার একটি বিটা আপডেট দিয়েছে যেখানে এই অ্যাপে Consecutive Voice Messages য়ের নতুন একটি ফিচার আসবে, আর এর সঙ্গে PiP মোডেরও উন্নতি করা হবে

হাইলাইট

  • অ্যান্ড্রয়েড হোয়াটসঅ্যাপে Consecutive Voice Messages অ্যাড করবে
  • PiP মোডের ফিচারটিও এবার আরও ভাল হবে
  • হোয়াটসঅ্যাপ Android beta version 2.19.86 রোল আউট করেছে

 

হোয়াটসঅ্যাপ তাদের অ্যান্ড্রয়েড অ্যাপের জন্য নতুন বিটা ভার্সান পাঠিয়েছে যা Consecutive Voice Messages ফিচার যুক্ত হবে। আর এর সঙ্গে অ্যান্ডয়েড বিটা অ্যাপের 2.19.86 আপডেট করা হয়েছে। আর এর সঙ্গে হোয়াটসঅ্যাপ এই সময়ে পিকচার ইন পিকচার (PiP) মোডের ওপরেও কাজ করছে যাতে একে আরও ভাল করা যায় যাতে এটি বাই ডিফ্লট ডিসেবেল করা যায় আর এবার এটি এনেবেল করা যাবে বলে মনে হচ্ছে।

হোয়াটসঅ্যাপ এর সঙ্গে ফিঙ্গারপ্রিন্ট অথেন্টিকেশানেরও স্টেবেল ভার্সান আনার চেষ্টা করছে আর এর ফলে আপনারা হোয়াটসঅ্যাপ সম্পূর্ণ ভাবে সুরক্ষিত হবে। Android 1.19.86 ভার্সানে Consecutive Voice Messages ফিচার নিয়ে এসেছে। আর এর নাম থেকে জানা গেছে যে এবার হোয়াটসঅ্যাপের সাঙ্গে একটি নতুন ভয়েস মেসজে প্লে হবে। আর আপনাদের এর জন্য এক কে করতে হবেনা। 2018 সালের নভেম্বর মাসে এর ওপর কাজ করা হয়ে আর এটি এনেবেল করা হয়। আর এটি ব্যাবহার করার জন্য আপনাকে Android 2.19.86 beta version  অ্যাপে ডাউনলোড ক্রতেহবে। আর আপনারা এর মাধ্যমে হোয়াটসঅ্যাপ মেসেজ ফিচার সবার আগে WABetaInfo স্পট করেছে।

WABetaInfo, র রিপোর্ট মানলে এই ভার্সানে PiP মোডএও উন্নতি করার হয়েছে। আর এর সঙ্গে ইউজার্সরা এবার এতে YouTube, Facebook, Instagram আর Streamable in-app য়ের ভিডিও দেখতে পারবেন। WABetaInfo  ইতা স্পট করেছে। আর এই সময়ে হোয়াটসঅ্যাপ কাজ করছে যে কি করে ইউজার্সরা PiP video bubble য়ের বন্ধ না করে নিজেদের কল ম্যানেজ করতে পারবেন। হোয়াটসঅ্যাপ এই সময়ে এতে কাজ করছে যাতে ইউজার্সদের অভিজ্ঞতা আরও ভাল হয়। আর এই ফিচারে আরও আপডেটের পরে ভাল হয়ে ওঠে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo