হোয়াসঅ্যাপ কথিত ভাবে ইন্সটাগ্রামের মতন বুমের‍্যাং ফিচারে কাজ করছে

হোয়াসঅ্যাপ কথিত ভাবে ইন্সটাগ্রামের মতন বুমের‍্যাং ফিচারে কাজ করছে
HIGHLIGHTS

এবার হোয়াটসঅ্যাপ এমন একটি ফিচারে কাজ করছে

এটি ইন্সটাগ্রামের বুমের‍্যাংয়ের মতন

হোয়াটসঅ্যাপে এমন একটি ফিচারে কাজ করছে যা আপনাদের একটি নতুন অভিজ্ঞতা দেবে। আপনাদের জানিয়ে রাখি যে এবার হোয়াটসঅ্যাপ ইন্সটাগ্রামের মতন বুম্যারাং ফিচারে কাজ করছে। আর এর মাধ্যমে আপনার চ্যাট আর স্ট্যাটাস আপডেটে কিছু পরিবর্তন করতে পারবেন। এই নতুন বুম্যারাং ফিচারের মাধ্যমে এবার হোয়াটসঅ্যাপ আপনার লুপিং ভিডিও চার সেকেন্ডের কিছু শ্ররট ক্লিপ করতে পারবেন, যেমনটা আপনারা ইন্সটাগ্রামে দেখেছেন।

আর আমরা যদি WABetaInfoর একটি রিপোর্ট দেখি তবে আপনাদের জানিয়ে রাখি যে হোয়াটসঅ্যাপ এমন একটি ফিচারের ওপরে কাজ করছে যা আপনারা ইন্সটাগ্রামে দেখেছেন। আর এই ফিচারটি কিছু সময়ের কম চলে। আর এই ফিচারের মাধ্যমে গ্রাহকরা একটি শর্ট ভিডিও গিকে বদলাতে পারে। আর এছাড়া ট্যাগলাইন ট্যাগে আপনারা কিছু বটন পাবেন।

আর এই বটনে আপনারা ভিডিও ওপেন করতে পারবেন। আর এই ভিডিও শুধু 7 সেকেন্ডের কম সময়ে ওপেন করা যাবে। জেই আপনারা নিজেদের ভিডিও ক্লিক করে একটি বুকমার্কে কনভার্ট করতে পারবেন, তখন সব কনট্যাক্ট আপনার স্ট্যাটাস হিসাবে আসবে।

আর এই ফিচারটি এখন সবার জন্য আসবে না। আর এছাড়া এটি এখন বিটাও নেই এর মানে যে এর বিটা ভার্সান এখন অ্যান্ড্রয়েড আর iOS য়ের জন্য এখন পাওয়া যাবে না। আর এটি সবার আগে iOS য়ে আসবে বলে মনে করা হচ্ছে আর পরে এটি অ্যান্ড্রয়েডে আসবে বলে মনে করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo