হোয়াটস অ্যাপ আচমকা কাজ করা বন্ধ করে দিল

Updated on 03-Nov-2017
HIGHLIGHTS

ভারত, ইটালি, সৌদি আরব, ফিলিপিন্স, জার্মানি, উএসে আর শ্রিলঙ্কা সহ বেশ কিছু দেশের ইউজার্সদের হোয়াটস অ্যাপ ব্যবহারের সমস্যার সম্মুখীন হতে হয়েছে

বেশ কিছু দেশে হোয়াটস অ্যাপ ইউজার্সরা মেসেজ পাঠাতে আর রিসিভ করতে সমস্যার সম্মুখীন হচ্ছে। হোয়াটস অ্যাপ কিছু সময়ের জন্য আচমকাই কাজ করা বন্ধ করে দিয়েছিল। তবে এখন কিছু ইউজার্সরা হোয়াটস অ্যাপ ব্যবহার করতে পারছেন।ইউজারদের চ্যাট আর কন্ট্যাক্টস লোড করতে সমস্যা হচ্ছে না কিন্তু মেসেজ সেন্ড করতে বা রিসিভ করতে সমস্যার সম্মুখীন হতে হচ্ছিল।

আজ সকাল থেকে ভারত, ইটালি, সৌদি আরব, ফিলিপিন্স, জার্মানি, উএসে আর শ্রিলঙ্কা সহ বেশ কিছু দেশের ইউজার্সদের হোয়াটস অ্যাপ ব্যবহারের সমস্যার সম্মুখীন হতে হয়েছে।

বেশ কিছু ইউজার টুইটারের মাধ্যমে হোয়াটস অ্যাপের এই সমস্যার কথা জানায়। ইউজার্সদের হোয়াটস অ্যাপ অন বা বন্ধ করতে কোন সমস্যা হয়নি। কিন্তু মেসেজ পাঠাতে আর রিসিভ করার ক্ষেত্রে এই সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। এখন হোয়াটস অ্যাপের এই সমস্যা বেশ কিছুটা কমতে দেখা গেছে। তবে এখনও অনেক ইউজার্সই মেসেজ রিসিভ করতে বা পাঠাতে পারছেনা।

এখনার দিনে হোয়াটস অ্যাপ সবার দরকারি অ্যাপ হয়ে গেছে, আর তাই আচমকা হোয়াটস অ্যাপ এমন ভাবে বন্ধ হওয়াতে ইউজার্সদের সমস্যা হয়েছে। এখনও অব্দি এর কারন জানা যায়নি, আমারা এর কারন জানলে আপনাদের এই বিষয়ে জানাবো।

Connect On :