হোয়াটসঅ্যাপের এই নতুন ফিচার্স গুলির টেস্টিং হচ্ছে

হোয়াটসঅ্যাপের এই নতুন ফিচার্স গুলির টেস্টিং হচ্ছে
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ কুইক মিডিয়া এডিট ফিচার টেস্ট করছে

এবার হোয়াটসঅ্যাপ এই সময়ে মাল্টি প্ল্যাটফর্ম সিস্টেমে কাজ করছে

ইন্সট্যান্ট মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ সম্প্রতি আইফোন ইউজার্সদের জন্য বিটা আপডেট দেওয়া শুরু করেছে আর এই আপডেটে এবার পরিবর্তন আসবে। এর সব থেকে বড় পরিবর্তন হল গ্রাহকদের 3D টাচ ব্যাবহার করা এবার প্রোফাইল পিকচার সেভ করতে পারবেন না। আর এর সঙ্গে এবার চ্যাটে ডাউনলোডের সমস্যার নোটিফিকেশান পিন অ্যালার্ট হিসাবে দেখাবে।

শুধু তাই নয় কোম্পানি কুইক মিডিয়া এডিট ফিচারের মাধ্যমে টেস্টিংয়ের জন্য এনেবেল করেছে। আর তাড়াতাড়ি এর স্টেবেল ভার্সান আসতে পারে। আর WABetaInfর একটি রিপোর্ট অনুসারে মাল্টি প্ল্যাটফর্ম সিস্টেমে কাজ করছে। আর এই ফিচারের সাহায্যে বিজনেস ইউজাররা এক সময়ে দুটি ডিভাইসে একটি অ্যাকাউন্ট চালাতে পারবেন। WABetaInf রিপোর্টে বলা হয়েছে যে হোয়াটসঅ্যাপে 3D টাচ শর্টকার্ট সরিয়ে দেওয়া হয়েছে।

iOS আর অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মের জন্য “কুইক মিডিয়া এডিট ফিচার” টেস্টিং করা হবে। আর হোয়াটসঅ্যাপের লেটেস্ট iOS য়ের জন্য এই ফিচার এনেবেল করা হয়েছে। কুইক এডিট মিডিয়া শর্টকার্টে আপনারা ইন্ডিভিজুয়াল চ্যাটে বা গ্রুপে পাঠালে রিসিভ করলে মিডিয়া ফাইল এডিট করার অপশান থাকবে।

আর সেখানে হোয়াটসঅ্যাপে মাল্টি প্ল্যাটফর্ম সিস্টেমের জন্য এই রিপোর্ট এসেছে অ্যাপ এই নিয়েও কাজ করছে। আর এই ফিচার আশার পরে ইউজাররা এক সঙ্গে দুটি ডিভাইসে একই সময়ে অ্যাকাউন্ট চালাতে পারবে।

Digit.in
Logo
Digit.in
Logo