WHATSAPP ডার্ক মোডের রোল আউট শুরু হয়েছে

WHATSAPP ডার্ক মোডের রোল আউট শুরু হয়েছে
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ তাদের ডার্ক মোড ধিরে ধিরে রোল আউট করছে

এই আপডেট সব এলিমেন্ট নেই তবে প্রোগ্রেস দেখা যাবে

হোয়াটসঅ্যাপের ডার্ক মোড ফিচারের অপেক্ষায় সবাই ছিল আর এবার এই আপডেট আসা শুরু হয়েছে। আর এই ডার্ক মোড থিম প্রথমে iOS গ্রাহকদের জন্য দেওয়া শুরু হয়েছে। আর বহুপ্রতীক্ষিত ফিচারের মঞ্চে কিছু গ্রাহকদের ওপর এখন পরীক্ষা করা হচ্ছে। আর সবার জন্য এই মোড আসার আগে কোন বিটা আপডেটে তা পরীক্ষা করে দেখা হয়।

হোয়াটসঅ্যাপের WABetaInfo অনুসারে নতুন iOS আপডেটে ডার্ক মোড আসছে। আর এর সঙ্গে এও জানা গেছে যে এই ফিচার অ্যান্ড্রয়েট বিটা অ্যাপ্লিকেশানের গ্রাহকদের জন্য হচ্ছে। আর এর সঙ্গে ব্যাপক হারে সংস্কার করার সময়ে iOS আগে আসবে। আর এর পরে এটি তৈরি হ্যে সবার জন্য আসবে। এটি একটি দরকারি ফিচার তাই এটি ধিরে ধিরে আসবে।

iOS Dark Theme রোল আউটের জন্য তৈরি আর এই সময়ে কিছু এলিমেন্ট আপনি দেখতে পারবেন না। আপনাদের জানিয়ে রাখি যে WABetaInfo অনুসারে নিজদের হোয়াটসঅ্যাপ সেটিংসে স্ট্যাটাস আপডেট রোল বা প্রোফাইল রোল দেখা যাবে না। আর এর সঙ্গে এতে আপনারা কিছু এলিমেন্ট পাবেন না যেমন ফোন নাম্বার, অ্যাবাউট, বিজনেস ডিটেলস রোল ও আপনারা কন্ট্যাক্টে ইনফো সেকশানে দেখা যাবে না। আর একিনশান সেল কন্ট্যাক্ট লিস্টে স্টোরেজ ইউজার্সদের জন্য রোল করা হয়নি। আর এর সঙ্গে আপনার ব্যাকআপ সেকশানেও দেখা যাবে না আর এর সঙ্গে আপনার গ্রুপ ডেসক্রিপশান কালারও অন্য দেখাবে।

তবে ডার্ক মোডের টেস্টিংয়ের সময়ে হোয়াটসঅ্যাপের এলিমেন্ট এনেবেল আর ডিসেবেল করা যাবে। আর এরকমটাই iOS য়ের ডার্ক মোড থিমে আছে। আর এই সময়ে মেসেজিং পরিষেবার জন্য প্রায় 15 মিনিটের জন্য জানা গেছে। আর এর সঙ্গে এটি ধিরে ধিরে চলছে। আর এটি সবার জন্য কবে আসবে তা এখনও জানা জায়নি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo