WhatsApp New Feature: হোয়াটসঅ্যাপে আনছে নতুন অ্যালবাম ফিচার, জানুন কীভাবে কাজ করবে এটি

WhatsApp New Feature: হোয়াটসঅ্যাপে আনছে নতুন অ্যালবাম ফিচার, জানুন কীভাবে কাজ করবে এটি
HIGHLIGHTS

WhatsApp-এ একটি বড় ফিচার আসতে চলেছে

আপকামিং ফিচারটি automatic album creation নামে আনা হবে

হোয়াটসঅ্যাপের এই ফিচারটি সেই ইউজারদের কাজে আসতে পারে, যাদের নিজস্ব হোয়াটসঅ্যাপ চ্যানেল আছে

মেটা মালিকানা ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ WhatsApp-এ একটি বড় ফিচার আসতে চলেছে। আপকামিং ফিচারটি হোয়াটসঅ্যাপ চ্যানেলে পাওয়া যাবে। এই ফিচারের আসার পরে, হোয়াটসঅ্যাপ চ্যানেলে অটোমেটিক অ্যালবাম তৈরি হয়ে যাবে। আপকামিং ফিচারটি automatic album creation নামে আনা হবে।

হোয়াটসঅ্যাপের এই ফিচারটি সেই ইউজারদের কাজে আসতে পারে, যাদের যাদের নিজস্ব হোয়াটসঅ্যাপ চ্যানেল আছে। তবে এই ফিচারের টেস্টিং চলছে, যা বিটা ভার্সনে করা হচ্ছে। এই ফিচারটি সমস্ত ইউজারদের জন্য কবে আনা হবে, সেই বিষয় এখন জানা যায়নি।

আরও পড়ুন: Lava Storm 5G ফোন ভারতে 21 ডিসেম্বর হবে লঞ্চ, আপকামিং ফোনে কী থাকবে বিশেষ

WhatsApp New Feature
হোয়াটসঅ্যাপ নতুন ফিচার

WhatsApp এর নতুন ফিচারের সুবিধা কি?

হোয়াটসঅ্যাপের এই আপকামিং ফিচার সম্পর্কে WABetaInfo জানিয়েছে। এই ফিচারটি আসার পরে যেই ইউজাররা হোয়াটসঅ্যাপ চ্যানেল চালাচ্ছেন তারা মিডিয়া ফাইলগুলি সহজভাবে স্টোর করতে পারবেন। এই ফিচারের সবচেয়ে বড় সুবিধা হল যে চ্যানেল শেয়ার করা ফটো-ভিডিও তার একটি অ্যালবামে স্টোর করতে পারবেন।

চ্যানেলে মিডিয়া শেয়ার করার জন্য ইউজাররা সোজা এই অ্যালবামে যেতে পারবেন। এই ফিচারের একাধিক স্ক্রিনশট বিটা ইউজাররা তাদের পেজে শেয়ার করেছেন।

WhatsApp Message New feature
হোয়াটসঅ্যাপে আসছে নতুন ফিচার

মনে করিয়ে দি যে হোয়াটসঅ্যাপে আরেকটি নতুন ফিচার আসতে চলেছ। এই ফিচারে ইউজাররা চ্যাটগুলি পিন করা আরও সহজ হয়ে যাবে। হোয়াটসঅ্যাপ ইউজাররা এখন যেকোনো চ্যাট পিন করতে পারবেন। নতুন আপডেট গ্রুপ এবং প্রাইভেট চ্যাটে পাওয়া যাবে। এছাড়া Android এবং iOS দুটি প্ল্যাটফর্ম চালু করা হয়েছে।

আরও পড়ুন: 2GB Daily Data Prepaid Plan: জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার 84 দিনের সেরা ডেটা প্ল্যান

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo