হোয়াটসঅ্যাপের সেটিংস মেনুতে নতুন আইকন রিডিজাইন করা হয়েছে

হোয়াটসঅ্যাপের সেটিংস মেনুতে নতুন আইকন রিডিজাইন করা হয়েছে
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ বিটা ইউজার্সদের জন্য অ্যাপের সেটিংস মেনু নতুন রূপ দিয়েছে আর এতে সেটিংস অপশানের সঙ্গে নতুন আইকন দেওয়া হয়েছে

Whtsapp বিটা ইউজার্সদের জন্য সেটিংস মেনুর আইকনে একটু আলদা লেআউটের সঙ্গে রিডিজাইন করা হয়েছে। ফেসবুকের অধিকৃত কোম্পানি অ্যান্ড্রয়েড বিটা ইউজার্সদের জন্য v2.19.45 বিল্ড নম্বরের সঙ্গে এই আপডেট দেওয়া হয়েছে। আর এটি কোন বড় আপডেট নয় আর এটি কোন নতুন ফিচারও নয় কিন্তু হোয়াটসঅ্যাপ ইউজার্সরা এর মাধ্যমে সহজে অ্যাপে সেটিংস পর্যন্ত পৌঁছাতে পারবেন। আর দাবি করা হয়েছে জে এই আপডেটের স্টেবেল রিলিজের সময়ে আপডেট (বিল্ড নাম্বার 2.19.45+) সব ইউজার্সদের জন্য আসবে।

রিপোর্ট অনুসারে এখন বিটা ভার্সানে কোন পরিবর্তন দেখা যায়নি। আর একটি রিপোর্ট অনুসারে স্ক্রিনশটও আছে যা আগের সেটিংস মেনুর সঙ্গে তুলনা করা হয়েছে।

ইমেজের ক্ষেত্রে স্ক্রিনশটে বাঁ দিকে দেওয়া অপশান টুল আর নতুন আইকনের সঙ্গে রিলোকেট করা যাবে আর তাতে আরও ভাল লাগবে। আর এই সেটিংসের জন্য একটি ডেডিকেটেড আইকন দেওয়া হয়েছে। আর এছাড়া সিকিউরিটি, চেঞ্জ নাম্বার আর টু স্টেপ ভেরিফিকেশানও রিডিজাইন করা হয়েছে।

ডাটা আর স্টোরেজ ইউজার্সদের মেনু তে থাকবে আর পাঠানো ডাটার বিষয়ে সব কিছু জানানো হবে। আর নেটওয়ার্কের ঠিক নীচে এটি আছে। আর স্টোরেজের নীচে মেমারি ইউজার্সরা দেখতে পারবেন। অ্যাপে এই সময়ের ভার্সানে এই বিষয়টি নেই। আর আছারা প্রধান সেটিংস পেজে থাকা পেমেন্ট ফিচার থেকে পেমেন্ট হিস্ট্রি আর লিঙ্কড ব্যাঙ্ক অ্যাকাউন্ট ডিটেলস দেওয়া হতে পারে। আর এই ফিচার আপডেট পাওয়ার পরে আসবে।

Digit.in
Logo
Digit.in
Logo