WhatsApp ভয়েস আর ভিডিও গ্রুপ কলিং ফিচারের সেল আউট করা শুরু করে দিয়েছে

Updated on 20-Jun-2018
HIGHLIGHTS

Whatsapp য়ের গ্রুপ ভিডিও কলিং য়ের সময়ে এক সঙ্গে চারজন আলাদা আলাদা ব্যাক্তি কথা বলতে পারবেন, আর এর মানে এই যে এই ফিচারে এখন শুধু চারজন মানুষ এক সঙ্গে যুক্ত হতে পারবেন

আপনাদের বলে রাখি যে এই বছরে বা হত মাসের F8 কনফারেন্সে WhatsApp গ্রুপ কলিং ফিচার আমাদের সামনে এসেছিল আর এই সময়ে এই ফিচারটি কিছু বাছাই করা ইউজার্সরাই ব্যাবহার করতে পারছেন আর এবার অ্যান্ড্রয়েড আর iOS য়ের আরও বেশি ইউজার্সদের জন্য দেওয়া শুরু করা হয়েছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে অ্যান্ড্রয়েডে এটি শুধু মাত্র বিটা ভার্সানে ব্যাবহার করে যে ইউজার্সরা তাদের জন্য দেওয়া শুরু হয়েছে। আর iOSয়ের ক্ষেত্রে আপনারা হোয়াটসঅ্যাপের আপডেট করলে আপনারা এই সুবিধা পাবেন। আর এই অ্যান্ড্রয়েডের যে ইউজার্সরা হোয়াটসঅ্যাপ বিটার ব্যাবহার করবেননা তারা এই আপডেট পেতে চাইলে আরও কিছু দিন অপেক্ষা করতে হবে।

এখননকার জন্য আপনাদের এটা বলে রাখি যে আপনাদের এই গ্রুপ কলের ফিচারে মাত্র ৪ জনের সঙ্গে এক সঙ্গে কথা ব্লতে পারবেন। এই ফিচারটি বেশ সহজ বলেই মনে হচ্ছে, আর এটি ব্যাবহার করা বেশ সহজ। আর আপনারা এই ভিডিও কলের সঙ্গে ব্যাবহার করতে পারবেন, আর এই ভিডিও কল ইন্টারফেসে যেতে হবে আর এর পরে আপনাদের টপ কর্নারে একটি বটন দেখতে পারবেন আর এর মাধ্যমে আপনারা এখানে অন্যদের যুক্ত করতে পারবেন। আর এই বটনে ক্লিক করার পরে আপনারা কন্ট্যাক্ট লিস্টে যেতে পারনে, আর এখানে আপনারা আপনাদের পছন্দের ব্যাক্তিদের কলিং ফিচারের সঙ্গে যুক্ত করতে পারবেন।

যদি দুজন এক সঙ্গে যদি কথা বলেন আর তৃতীয় কাউকে এতে অ্যাড করতে চান তবে তার কাছে একটি নোটিফিকেশান আসবে। আর এছাড়া এতে এক সময়ে হোয়াটসঅ্যাপে আপনারা একজনকেই যুক্ত করতে পারবেন। আর এরা মানে এই যে চতুর্থ ব্যাক্তিকে সেই কলের সঙ্গে যুক্ত করতে হবে। আর সেটা তখনই হবে যদি তৃতীয় ব্যাক্তি কল এক্সিট করে যায় তো। তবে মজার ব্যাপার এই যে নন বিটা ইউজার্সদেরও এই কলে যুক্ত করা যাবে। আর তাদের কাছে কোন অপশান সেই সময়ে থাকবে না যাতে সে একে আরও কারও সঙ্গে যুক্ত করতে পারে। তবে অন্য কেউ তাকে অ্যাড করলে সে সেই কলে থাকতে পারে।

তবে আপনাদের বলে রাখি যে ইউজার্সরা এই সময়ে এটি ব্যাবহার করতে পারছেন না তাদের এর জন্য আর বেশি অপেক্ষা করতে হবে না। তারাও খুব তাড়াতাড়ি এই ফিচার পেয়ে যাবেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :